Google Pixel 7 এবং Pixel 7 Pro ভারতে লঞ্চ, জানুন দাম এবং ফিচার

Google Pixel 7 এবং Pixel 7 Pro ভারতে লঞ্চ, জানুন দাম এবং ফিচার
HIGHLIGHTS

লঞ্চ হল Google Pixel 7 এবং Pixel 7 Pro

ফোন দুটি পরিচালিত হবে অ্যান্ড্রয়েড 13 এর সাহায্যে

6.3 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে রয়েছে এই ফোনে

Google তাদের ফ্ল্যাগশিপ ফোন Google Pixel 7 সিরিজ লঞ্চ করল ভারতে। এই সিরিজে রয়েছে দুটি ফোন, যেগুলো হল Google Pixel 7 এবং Google Pixel 7 Pro। এই ফোন দুটোর ডিজাইন, ল্যাঙ্গুয়েজ, ফিচার, ইত্যাদি প্রায় সবই এক। এই দুটি ফোনেই আছে অ্যান্ড্রয়েড 13 আউট অফ দ্যা বক্স সহ স্টিরিও স্পিকার। দেখে নিন এই ফোনে কী কী ফিচার আছে।

Google Pixel 7

এই ফোনটিতে 90 Hz রিফ্রেশ রেট সহ 6.3 ইঞ্চির Full HD AMOLED ডিসপ্লে রয়েছে। ডাস্ট এবং ওয়াটার রেজিস্ট্যান্স আছে এই ফোনে, IP68 প্রটেকশন সহ। এই ফোনে রয়েছে হরাইজন্টাল ক্যামেরা প্যানেল এবং স্ক্রিনের প্রটেকশনের জন্য আছে গোরিলা গ্লাস ভিকটাস। Google Tensor G2 চিপ রয়েছে এই ফোনে। এই চিপটি গত বছর লঞ্চ হওয়া Tensor চিপের উন্নত সংস্করণ। এতে রয়েছে 8 GB RAM, সঙ্গে আছে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট, 128 GB এবং 256 GB।

Google Pixel 7 এ রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা, যার মধ্যে প্রাইমারি ক্যামেরায় আছে 50 মেগাপিক্সেলের সেন্সর, এবং আরেকটিতে আছে 12 মেগাপিক্সেলের সেন্সর। 10.8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে সেলফি এবং ভিডিও কলিং এর জন্য। 4K 60fps ভিডিও রেকর্ড করতে পারবে এই ফোনের ক্যামেরা। আর ফ্রন্ট ক্যামেরায় 4K 30fps ভিডিও রেকর্ড করা যাবে। 30W ফাস্ট চার্জিং সুবিধা এবং ওয়্যারলেস চার্জিং সহ 5000mAh ব্যাটারি থাকবে এই ফোনে। তিনটি রঙে পাওয়া যাবে এই ফোন, লেমনগ্রাস, স্নো, অবসিডিয়ান।

Google Pixel 7 Series

Google Pixel 7 Pro

6.7 ইঞ্চির full HD AMOLED ডিসপ্লে রয়েছে এই ফোনে সঙ্গে 120 Hz রিফ্রেশ রেট এবং LTPO প্যানেল। কর্নিং গোরিলা গ্লাস ভিকটাস আছে এই ফোনের স্ক্রিন প্রটেকশনের জন্য। এছাড়া আছে IP68 ওয়াটার এবং ডাস্ট রেজিস্ট্যান্স। Google Tensor G2 চিপ রয়েছে এই ফোনে। এতে রয়েছে 12 GB RAM, সঙ্গে আছে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট, 128 GB এবং 256 GB। Google Pixel 7 এ রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা, যার মধ্যে প্রাইমারি ক্যামেরায় আছে 50 মেগাপিক্সেলের সেন্সর, এবং আর দুটিতে আছে 12 এবং 48 মেগাপিক্সেলের সেন্সর। 10.8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে সেলফি এবং ভিডিও কলিং এর জন্য। 30W ফাস্ট চার্জিং সুবিধা সহ 5000mAh ব্যাটারি থাকবে এই ফোনে। তিনটি রঙে পাওয়া যাবে এই ফোন, হেজেল, স্নো, অবসিডিয়ান। ফোন দুটিই পরিচালিত হবে অ্যান্ড্রয়েড 13 এর সাহায্যে, সঙ্গে থাকবে 5 বছরের সিকিউরিটি আপডেট।

এই ফোনের দাম কত? 

59,999 টাকা থেকে Google Pixel 7 এর দাম শুরু হচ্ছে ভারতে। Flipkart থেকে এই ফোন কেনা যাবে, ব্যাংক অফার নিলে ফোনটি 49,999 টাকায় কেনা যাবে। অন্যদিকে Google Pixel 7 Pro ফোনটির দাম ভারতে শুরু হচ্ছে 84,999 টাকা থেকে। এই ফোনের উপরেও রয়েছে একাধিক অফার। এবং এই ফোনটিও গ্রাহকরা ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo