PIXEL 4A ফোনের ছবি লিক ফোনটি এরকম দেখতে হবে

PIXEL 4A ফোনের ছবি লিক ফোনটি এরকম দেখতে হবে
HIGHLIGHTS

Pixel 4a য়ের ছবি ;লিক এর বিষয়ে সব কিছু জানুন

Pixel 4a নিয়ে গুজব খুব একটা কানে আসছে। টুইটাআরের ফটো লিক দেখে আর Reddit জংলে গুগলের পরবর্তী কাজ দেখে ফোন দেখা গেচঘে আর তা এর আগের দাবি কেই সত্য বলে প্রমানিত করছে। আর ছবি তে পিক্সেল 4a র প্রটোটাইপ স্পষ্ট হবাএ এই ফোনের মিনিমাম পিক্সেল 4 য়ের দেখতে ক্যামেরা আর বেশি শক্তিশালী ফিঙ্গারপ্রিন্ট রিডার আর  সিঙ্গেল রেয়ার ক্যামেরা দেখা গেছে। আর আপনাদের সেলফির জন্য এই ফোনে একটি পাঞ্চ হোল ক্যামেরা আছে আর যা সবাই ব্লুটুথ ইয়ারবার্ডের সঙ্গে দেখা যাবে আর তাদের জন্য গুগলের হেডফোন জ্যাক থাকবে।

এই ফোনের বিষয়ে খুব বেশি যে জানা গেছে তা নয় তবে এজি ফোনে 64GB থাকবে বলে মনে করা হচ্ছে। আর ফোনটি 5.7 ইঞ্চি বা 5.8 ইঞ্চির স্ক্রিনের সঙ্গে আসবে আর মিড টিয়ার স্ন্যাপড্র্যাগন প্রসেসার (600 বা 700 সিরিজের হতে পারে) আর এই ফোনে আপনারা এক্সট্রা ব্যাটারি লাইফ পাবেন বলে মনে করা হচ্ছে।

Pixel 4 য়ের লাইনআপে লঞ্চের পরে গুগলের সস্তা Pixel 4A ফোনের ওপরে কাজ করছে। এই সম্ভাব্য ডিভাইসের ডিজাইন রেন্ডার এর আগের একটি পরিচিতি স্কোয়ার ক্যামেরা ডিজাইনের সঙ্গে অনলাইনে দেখা গেছে। আর এই ফোনে আপনারা রেন্ডারে দেখতে পারবেন। আর এই ফোনটি পরবর্তী মে মাসে Google I/O 2019 য়ে লঞ্চ করা হতে পারে বলে মনে করা হচ্ছে।

Google Pixel 4A Again
Credits – @raude2210 pic.twitter.com/jDzWCXsIQd

— TechDroider (@techdroider) March 8, 2020

GSMArena র একটি রিপোর্ট অনুসারে নতুন রেন্ডারের বেশ কিছু ডিজাইনের অপশান জানা গেছে। আর এতে মেনলি রেয়ার স্কোয়ার ক্যামেরা বাম্পে সিঙ্গেল ক্যামেরা সেন্সার আছে। আর এর সঙ্গে এই ফোনের ক্যামেরা সেন্সার স্কোয়ার বাম্পে নিচের দিনে ডান দিকে আছে। আর এই ফোনের ওপ এ আছে LED ফ্ল্যাশ। আর এই ফোনে আপনারা 5.81 ইঞ্চির ডিসপ্লে পেতে পারেন। আর এই ফোনের সামনের দিকে পাঞ্চ হোল ডিজাইন ক্যামেরা থাকতে পারে আর গুগলে এর আগে এই নিয়ে জানিয়েছে।

আর আপনাদের জানিয়ে রাখি যে  Google Wireless Power Consortium Pixel 4 য়ের ফাস্ট ওয়ারলেস চার্জিং ক্ষমতা যুক্ত ডাটাবেসের জন্য দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা 11W ফাস্ট ওয়ারলেস চার্জিংয়ের সাপোর্ট থাকবে। আর Google Pixel 4 ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 855 SoC পাবেন আর এই ফোনে আছে 6GB র‍্যাম আর 90Hz ডিসপ্লে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo