কেন ভারতে ভারতে আসছে না GOOGLE PIXEL 4 সিরিজ !

কেন ভারতে ভারতে আসছে না GOOGLE PIXEL 4 সিরিজ !
HIGHLIGHTS

গুগল পিক্সাল 4 ভারতে আসবে না

এর কারন ফোনের Soli র‍্যাডার অপারেটার যা রেস্ট্রিকেড ফ্রিকুয়েন্সিতে চলে

গুগল তাদের ইভেন্টে গুগলের নতুন সিরিজের ফোন ও আরও সব জিনিস নিয়ে এসছে। আর এর মধ্যে এও জানা গেছে যে ভারতে কোম্পানি তাদের Google Pixel 4 সিরিজ লঞ্চ করবে না।

এই খবরটি সবার আগে অ্যান্ড্রয়েড সেন্ট্রালের মাধ্যমে সামনে আসে। আমরা গুগলের ভারতের স্পোক পার্সনের সঙ্গে কথা বল্লে তিনি জানান যে ,”গুগল প্রোডাক্টের একটি বিশাল রেঞ্জ আছে যা সারা বিশ্বের বিভিন্ন রিজানে পাওয়া যায়। আর আমরা এই সব ভ্যারাইটি ফ্যাক্টারির মাধ্যমে করে থাকি আর এতে থাকে লোকাল ট্রেন্ড,আর প্রোডাক্ট ফিচার। আর আমরা ঠিক করেছি যে পিক্সাল 4 ভারতে আসবে না। আমরা আমাদের পিক্সাল ফোনের জন্য অপেক্ষায় যা ভারতের ফিচারের সঙ্গে ভারতে নতুন ফোন আনবে”।

এই ফোনটি ভারতে না আসার কারন এই ফোনের স্টার ফিচার Soli Radar। চিপ অপারেটার 60Ghz ফ্রিকুয়েন্সি ভারতে সবার জন্য ব্যাবহার করা যায় না। পিক্সাল 4 ফোনে আর কোন বায়োমেট্রিক অথেন্টিকেশান সিকুইউরিটি নেউ যা এই ফোনের পিন/প্যাট্ররন বেসড আনলক মেথড দেয়। আর এর মানে এই গুগল ফোনটি Soli হার্ডওয়্যারে ডিসেবেল হবে আর ভারতে এই ফোনটি কাজ করবে না। আর এর সঙ্গে এই ফোনে আছে ডেট সিকিউরিটি মেজার। আর এই ফোনের Soli Radar সব রিজানে কাজ করবেন না।

পিক্সাল স্মার্টফোন ভারতে না আসায় গ্রাহকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া। সবাই এই ফোনের ক্যামেরার জন্য অপেক্ষা করে। ফোনের দামের কারন এই যে কোম্পানি এই ফোন ইম্পোর্ট করে আর এতে সব ডিউটি ফি লাগে রিটেল প্রাইস বেরে যায়। আর এই একই কারনে অ্যাপেল ফোনের দামও খুব বেশি থাকে।

দামের বিষয়টি ছাড়া Pixel 4 ফোনটি একটি দারুন স্মার্টফোন । এই ফোনটি বেস্ট ইন ক্লাস আর এতে চাহে অ্যাস্ট্রোফোটোগ্রাফি চিপ। তবে খারাপ বিষয় এই যে এই ফোনটি ভারতে আসবে না।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo