GOOGLE PIXEL 4 আর PIXEL 4 XL 360 ডিগ্রি রেন্ডার লিক হয়েছে

GOOGLE PIXEL 4 আর PIXEL 4 XL 360 ডিগ্রি রেন্ডার লিক হয়েছে
HIGHLIGHTS

আপকামিং পিক্সাল ডিভাইসে ক্যামেরা মডিউলার কোম্পানি জানিয়েছে

ফোনের রেন্ডার লিক হয়েছে

গুগল তাদের আপকামিং পিক্সাল ডিভাইসের ক্যামেরা মডিউল সম্প্রতি রিভিল করেছিল আর মনে হচ্ছে যে এই ফোনে এমন অনেক কিছু আছে আর তাই একের পরে এক লিক আসছে। Pixel 4 আর Pixel 4 XL ফোনটি এই বছরের অক্টোবড় মাসে আসতে পারে। গুগল পিক্সাল ডিভাইসের বিষয়ে শুধু যে এর ক্যামেরাই বড় আকর্ষণের বিষয় তা নয়। এই ডিভাইসে লেটেস্ট ডেভলাপমেন্ট ও এর বৈশিষ্ট্য।

টিপস্টার Steve Hemmerstoffer aka OnLeaks (via igeeksblog) সম্প্রতি একটি ডিভাইসের 3690 ডিগ্রি 5K রেন্ডার দেখিয়েছে। আর এই রেন্ডারে এই ডিভাইসটি কাছ থেকে দেখা গেছে। আর আপকামিং ফোন 2019 য়ের গুগলের 4th জেনারেহসানের পিক্সা ডিভাইস হবে। রেন্ডারে এই ফোনের ছোট চিন এয়ার পাতলা বেজেল সাইডে দেখা গেছে। আর সামনের দিকে এই ফোনে দুটি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে এই ফোন গত বছ রের পিক্সাল ফোনেও লঞ্চ করা হয়েছিল।

আর এর সঙ্গে এই ফোনটি ভার্টিকাল পোজিশানে দেখা গেছে আর সেখানে এর সব সেন্সার আছে আর এইফ অনে ফেস আনলক ফিচার আছে। মনে করা হচ্ছে যে এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার থাকবে। আর এই ফোনে এর সঙ্গে গুগলের ইয়ারপিসা ডান দিকে ব্ল্যাক স্পেসের Soli Radar components য়ের জন্য থাকবে যা টাচলেস গেসচার দেবে। আর এই ফোনে 3.5 mm হেডফোন জ্যাকের সঙ্গে আসবে না।

আর এর সঙ্গে এই গুগল ফোনের ব্যাকে পিক্সাল স্টাইল টু টোন ডিজাইনও দেওয়া হবে না। ক্যামেরা দেখে এই ফোনে একটি ToF সেন্সার আর এক্রতি LED ফ্ল্যাশ আছে। আর এই ফনে আপনারা ফ্রন্ট ফ্রিং স্পিকার পাবেন না। আর এর সঙ্গে গুগল, নয়েস ক্যান্সেলেশান স্পিকার ডিভাইসের টপে দেখা যেতে পারে।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo