Google Pixel 3 Xl স্মার্টফোনটিকে নিয়ে একটি নতুন লিক সামনে এল এটি সিঙ্গেল রেয়ার ক্যামেরা সেটআপ যুক্ত হবে

Google Pixel 3 Xl স্মার্টফোনটিকে নিয়ে একটি নতুন লিক সামনে এল এটি সিঙ্গেল রেয়ার ক্যামেরা সেটআপ যুক্ত হবে
HIGHLIGHTS

Google Pixel 3 স্মার্টফোনটিকে নিয়ে একটি নতুন লিক এই বিষয়টি সুনিশ্চিত করেছে

আমরা 2018 সালের শেষের দিকে চলে আসছি আর এবার এই বছরের তৃতীয় অংশে আমরা চলে এসেছি, আর প্রায় অর্দ্ধেক বছর পেরিয়ে গেছে। আর এই বছরে স্যামসং, অ্যাপেল, হুয়াওয়ে, আর HMD গ্লোবাল ছাড়া Google বাকি আছে । তাদের Google Pixel 3 স্মার্টফোনটিকে নিয়ে বিগত বেশ কিছু সময় ধরে অনে ধরনের খবর সামনে আসছে। আর কিছু দিন আগে জানা গেছিল যে এই ডিভাইসে একটি ক্যামেরা থাকবে আর এবার এর একটি নতুন কেস লিক সামনে এসেছে যা থেকে এই বিষয়টির সত্যতাই প্রমানিত হয়। আর এখানে আমরা সেই কেস লিক দেখতে পারব।

ক্যামেরা ছাড়া এই ডিভাইসে নচ ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হতে পারে তবে ছোট পিক্সাল 3 ডিভাইসে এই ডিজাইন দেখা যাবে না। এই লিক থেকে এটি জানা গেছে যে গুগক পিক্সাল 3 Xl য়েরই এটি লিক, তবে এও বলা যেতে পারে যে এখনও পর্যন্ত এই ডিভাইসের ফাইনাল ডিজাইন সামনে আসেনি। আর এই কারনে এই খবর গুলি কতটা সত্যি সেই বিষয়ে সন্দেহ থেকেই যায়।তবে এও ঠিক যে এই লিক থেকে আগের বেশি কিছু লিকের কথা সত্যি বলে মনে হয়।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন 

যেখানে স্যামসং, অ্যাপেল ইত্যাদি কোম্পানি গুলি নিজেদের স্মার্টফোনে ডুয়াল ক্যামেরা দিচ্ছে সেখানে গুগলের এই পদক্ষেপ ঠিক কেন আর সত্যি কিনা তা ডিভাইসটি লঞ্চ হলেই জানা যাবে। তবে এও ঠিক গুগল নিশ্চই এবারও প্রতিবারের মতন কিছু আলাদা করবে। অন্য স্মার্টফোনের থেকে আলাদা করার জন্য নিজেদের ডিভাইসক সিঙ্গেল রেয়ার ক্যামেরার সঙ্গে লঞ্চ করতে পারে।

বিখ্যাত লিকার Steve H টুইট করে এই আগামী ডিভাসিএর বিষয়ে খবর দিয়েছেন। তাঁর সোর্স অনুসারে Pixel 3 ফোনটিতে 5.3ইঞ্চির ডিসপ্লে থকাবে আর সেখানে Pixel 3Xl ফোনটিতে 6.2 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হবে যার টপে একটি নচ থাকবে।

সাধারনত গুগল তাদের ফোন অক্টোবড় মাসের প্রথমে লঞ্চ করে আর এই বছরে মনে করা হচ্ছে যে কোম্পানি কিছু আলাদা করতে পারে। আর আগের লিক অনুসারে এই ফোনের গ্লাস প্যানেলের বিষয়ে জানা গেছে। এই ছবিতে ফ্রন্টের স্টিরিও স্পিকারের বিষয়েও জানা গেছিল।

লঞ্চের সময়ে ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 845চিপসেট আর অ্যান্ড্রয়েড P যুক্ত হতে পারে। আর এই সময়ে জানা যাচ্ছে যে গুগল ডুয়াল বা ট্রিপেল ক্যামেরা প্রযুক্তি গ্রহণ করার জন্যত একটি সেন্সারের সঙ্গে ইউনিক ইমেজ প্রসেসিং অফার করবে।

এটা অবাক করার ব্যাপার নয় যে গুগল তাদের স্মার্টফোনে নচ ডিজাইন দিচ্ছে। কারন সার্জ ডিজাইনে অ্যান্ড্রয়েড P তে নিজেদের অ্যাফেকশানালিটি দিয়েছে।

আর অন্য একটি রিপোর্ট অনুসারে গুগল FIH মোবাইলের সঙ্গে নিজেদের Pixel 3 স্মার্টফোন আনবে। FIH  মোবাইল Foxconn য়ের সকারী কোম্পানি। আর এর আগে LG, Huawei আরHTC মিলে কোম্পানির জন্য ডিভাইস বানিয়েছিল।

ভায়াঃ

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit.in
Logo
Digit.in
Logo