Google Pixel 3 Lite আর Pixel 3 XL Lite ফোন দুটির লঞ্চের ডেট জানা গেল

Google Pixel 3 Lite আর Pixel 3 XL Lite ফোন দুটির লঞ্চের ডেট জানা গেল
HIGHLIGHTS

গত বছর থেকেই আলোচনায় থাকা Google য়ের Pixel 3 Lite আর Pixel 3 XL Lite অফিসিয়ালি এখনও ভারতের বাজারে আসার বিষয়ে কিছু জানা যায়নি তবে সম্প্রতি এই বিষয়ের একটি রিপোর্ট লিক হয়েছে আর সেখানে একটি লঞ্চ রিপোর্ট আরও একবার দেখা গেছে

বৈশিষ্ট্য

  • এই দুটি স্মার্টফোনেই দারুন ক্যামেরা আছে
  • Google Pixel Lite 4GB র‍্যাম মডেলে লঞ্চ হতে পারে
  • 2018 সালের নভেম্বর মাস থেকে এই দুটি মডেলের বিষয়ে কথা চলছে

 

2018 সালে Google Pixel 3 আর Pixel 3 Xl স্মার্টফোন দুটি নিজেদের পার্ফর্মেন্সের মাধ্যমে ফটোগ্রাফি ফোকাসড অডিয়েন্সের কাছে জনপ্রিয় হয়েছে। আর সেখানে 2019 সালে কোম্পানি কিছু নতুন নিয়ে আসার সঙ্গে সঙ্গে নিজেদের ইউজার্সদের আরও অনেক কিছু দেবে। আসলে Google য়ের বিষয়ে সাধারনত বলা হয় যে কোম্পানি Pixel 3 LIte আর Pixel 3 XL Lite স্মার্টফোনকে “Lite: ভার্সেন Verizon পার্টনারশিপের সঙ্গে লঞ্চ করা হবে।

Android Police য়ের রিপোর্ট অনুসারে Google লাইট ভার্সানে US তে স্প্রিং সিজেনে লঞ্চ করা হতে পারে। আর এই ক্ষেত্রে ভারতে এই ডিভাইস লঞ্চের বিষয়ে কোম্পানি কিছু পরিষ্কার করে বলেনি। তবে আশা করা হচ্ছে যে এই বছরের থার্ড কোয়াটারে মানে মে মাসের কাছাকাছি এই ডিভাইস গুলি আসতে পারে। Pixel 3 Duo লঞ্চের ক্ষেত্রেও এই রকম কিছু হতে পারে। আর সেখানে আমরা যদি এই দুটি ফোনের দাম দেখি তবে Google Pixel 3 Lite আর Pixel 3 XL ভারতে 35,000 টাকার প্রাথমিক দামে লঞ্চ করা হতে পারে।

Android Police য়ের রিপোর্ট অনুসারে বলা হয়েছে যে দুটি পিক্সাল ফোনের মডেল লঞ্চের পরে Verizon য়ের ইউজার্সদের জন্য এসে যেতে পারে। আর সেখানে এখনও কোম্পানি Pixel 3 LIte আর Pixel 3Xl Lite য়ের দাম আর লঞ্চের বিষয়ে কিছু বলা হয়নি।

আও বলা হচ্ছে যে Pixel 3 LIte আর Pixel 3 XL Lite স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 670 বা স্ন্যাপড্র্যাগন 710 প্রসেসার ব্যাবহার করা হতে পারে। আর এর সঙ্গে 4GB র‍্যাম আর 32GB স্টোরেজ 12মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা সেন্সার আর সেলফির জন্য 8মেগাপিক্সালের সেন্সার এই ডিভাইসে থাকতে পারে।

আপনাদের বলে রাখি যে গুগলের এই স্পেশাল ডিভাইস সিরিজটি যারা ছবি তুলতে ভালবাসেন তাদের জন্য। ফ্ল্যাগশিপ স্মার্টফোন Google Pixel 3 আর Pixel 3 Xl স্মার্টফোন দুটি ক্যামেরার দিকে খেয়াল রেখে করা হয়েছে। আর কোম্পানি এভাবেই 2019 সালে Google Pixel 3 লাইট আর Pixel 3 XL Lite নিয়ে আসা হতে পারে।

রিপোর্ট অনুসারে Pixel 3 LIte আর Pixle 3 XL Lite কে Verzion নিয়ে আগের কিছু সময়ে বিভিন্ন কথা বলা হয়েছে। আর এর আগে এই দুটি ফোনের রেন্ডার মানে ছবি তোলার জন্য এদের স্পট করা হয়।

Digit.in
Logo
Digit.in
Logo