স্যামসং এসআর যুক্ত ‘গ্যালাক্সি এস9′ এর উন্মোচন করবে

স্যামসং এসআর যুক্ত ‘গ্যালাক্সি এস9′ এর উন্মোচন করবে
HIGHLIGHTS

রেজিস্টার্ড ইউজার্স এবার এই অ্যাপটিকে কিউয়ার কোডের ব্যবহার করে টিকিট হিসাবে ব্যবহার করতে পারবেন, আর যারা কাজের সময় সেখানে থাকবেননা তারা এটি লাইভ দেখতে পারবেন

স্যামসং ইলেক্ট্রনিক্স কোম্পানি সবথেকে বেশি আইআর যুক্ত তাদের নতুন গ্যালাক্সি এস9 স্মার্টফোনটি আজ থেকে শুরু হতে চলা মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে করবে, যা মোবাইল কমিউনিকেশানের সব থেকে বড় মেলা। খবর পাওয়া গেছে যে এই সময় দক্ষিণ কোরিয়ার এই কোম্পানি এটি বিশেষ ভাবে তৈরি করেছে ‘আপক্যাড 2018' অ্যাপের মাধ্যমে নতুন স্মার্টফোনের পরিকল্পনা করার অনুমতি দেবে। এই প্রোডাক্ট গুলির ওপর কিছু স্পেশাল অফার পাওয়া যাচ্ছে

রেজিস্টার্ড ইউজার্স এবার এই অ্যাপটিকে কিউয়ার কোডের ব্যবহার করে টিকিট হিসাবে ব্যবহার করতে পারবেন, আর যারা কাজের সময় সেখানে থাকবেননা তারা এটি লাইভ দেখতে পারবেন।

এর আগে অনলাইন স্ফটোয়্যার ডেভলাপমেন্ট কমিউনিটি এক্সডিএ ডেভ্লাপার্স বলেছিলেন যে রেডিট ইউজার্সরা এই অ্যাপকে ডিঙ্কফাইল করে আর প্রোগ্রামে লুকিয়ে থাকা এইআই ফিচারে গ্যালাক্সি এস9 এর ছবি পেয়েছে।

এটা মনে করা হচ্ছে যে গ্যালাক্সি এস9 স্মার্টফোনটিকে 64 গিগাবাইট যুক্ত সংস্করনের ফ্যাক্টেরির দাম 9,57,000 বন (890 ডলার) হতে পারে।

স্যামসং সঙ্কেত দিয়েছে যে নতুন ফোনটির ক্যামেরা অনেক উন্নত হবে। 

Digit.in
Logo
Digit.in
Logo