রিয়েলমি অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট রোডম্যাপ করেছে এই ফোনে আসবে প্রথম আপডেট

রিয়েলমি অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট রোডম্যাপ করেছে এই ফোনে আসবে প্রথম আপডেট
HIGHLIGHTS

রিয়েলমি তাদের অ্যান্ড্রয়েড 10 আপডেটের ওপরে অনেক দিন ধরেই কাজ করছে

আর আর এবার জানা গেছে যে কোম্পানি তাদের একাধিক স্মার্টফোনে এই আপডেট দেবে

এই আপডেট রিয়েলমি X আর রিয়েলমি 5 প্রো থেকজে শুরু হবে আর এটি 2020 র প্রথম কোয়াটারে আসবে

আপনাদের জানিয়ে রাখি যে সম্প্রতি সেপ্টেম্বর মাসে পিক্সেল ফোনের জন্য অ্যান্ড্রয়েড 10 গুগল এনেছিল। আর এর মধ্যে বেশ কিছু কোম্পানি তাদের ফোনের জন্য অ্যান্ড্রয়েড 10 আপডেট দেওয়া শুরু করেছে। আর এই কোম্পানি গুলির মধ্যে আছে OnePlus, Nokia, Xiaomi র মতন ব্র্যান্ডের নাম। আর এখন জানা গেছে যে রেডমি K20 Pro ফোনও MIUI 11 নির্ভর অ্যান্ড্রয়েড 10 আপডেট পাচ্ছে।

আর আজকে আমরা এখানে রিয়েলমি স্মার্টফোনের অ্যান্ড্রয়েড 10 আপডেটের বিষয়ে যা জানা গেছে সেই বিষয়ে জানাব। বেশ কিছু এমন স্মার্টফোন আছে যা অ্যান্ড্রয়েড 10 আপডেট অপাবেন মনে করা হচ্ছে যে 2020 র প্রথম কোয়াটারের মধ্যে Realme X আর Realme 5 Pro ফোনে এই আপডেট দেওয়ার মাধ্যমে এই প্রক্রিয়া শুরু হবে।

চিনে রিয়েলমি এই আপডেট একটি প্ল্যানের মাধ্যমে এনেছে। অ্যান্ড্রয়েড 10 রিয়েলমির কোন ফোনে এই আপডেট আসবে তা জানা গেছে। তবে ঠিক কোণ কোন ফোনের মাধ্যমে এই আপডেট আসবে সেই বিষয়ে সঠিক কিছু এখনও জানা জায়নি। Relame Xt আর Realme 3 Pro ফোন দুটি 2020 সালের প্রথম কোয়াটারে আপডেট পাবে। আর এর সঙ্গে Realme 3, Realme 5 আর Realme 3i এই আপডেট 2020 র দ্বিতীয় কোয়াপাবে। আর এর সঙ্গে Relame 2 Pro ফোনে এই আপডেট 2020 সালের তৃতীয় কোয়াটারে আসবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo