25 আগস্ট Asus Zenfone Max Pro M1 য়ের ওপর 500 টাকার এক্সট্রা ডিস্কাউন্ট পাওয়া যাবে

Updated on 24-Aug-2018
HIGHLIGHTS

Zenfone Max Pro MA য়ের 6GB র‍্যাম ভেরিয়েন্টের ওপর আসুস এই ডিস্কাউন্ট দিচ্ছেনা

ফ্লিপকার্ট তাদের পরবর্তী নতুন সেল “ফ্লিপকার্ট সুপার সেল” য়ের কথা জানিয়েছে আর এই সেলটি 25 আগস্ট করা হবে। এই সময়ে আসুস ত্যাদের দুটি বিখ্যাত স্মার্টফোন Asus Zenfone max Pro M1 আর Asus Zenfone 5Z য়ের ওপর ডিলের কথা জানিয়েছে। Zenfone Max Pro M1 ফোনটির সেলের সময়ে অনেক সস্তায় আনা হয়েছে। আর এই স্মার্টফোনের 3GB র‍্যাম আর 4GB র‍্যাম দুটি ভেরিয়েন্টের ওপর  500 টাকার ডিস্কাউন্ট পাওয়া যাবে। আর এই ডিভাইসের 6GB র‍্যাম ভেরিয়েন্টের ওপর আসুস ডিস্কাউন্ট দিচ্ছেনা। আর এই ডিস্কাউন্ট ছাড়া ইউজার্সরা HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্দের মাধ্যমে EMI ট্রাঞ্জাক্সনাহেন 10% ডিস্কাউন্ট পাবেন।

অফার্স

এই মাসে এটি ফ্লিপকার্টের দ্বিতীয় সেল। ফ্লিপকার্ট সুপার সেলে বেশ কিছু ভাল ডিস্কাউন্ট অফার দেওয়া হবে। 25 আগস্ট max Pro M1 য়ের 3GB আর 4Gb ভেরিয়েন্টের ওপর 500 টাকার এক্সট্রা ডিস্কাউন্ট পাওয়া যাবে। আর এছাড়া ইউজার্সরা পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে 10,000টাকা বাচাতে পারবেন।

Asus Zenfone 5Z য়ের অফার্স

কোম্পানির ফ্ল্যাগশিপ ডিভাইস Asus Zenfone 5Z য়ের বিষয়ে কথা বললে দেখা যাবে যে এই স্মার্টফোনের ওপর 3,000 টাকা পর্যন্ত ছার দেবে। Zenfone 5Z য়ের 6GB+64GV ভেরিয়েন্টের দাম 29,999 টাকা আর সেখানে 6GB+128GB ভেরিয়েন্টের দাম 32,999টাকা আর এর 8GB+256GB ভেরিয়েন্টের দাম 36,999টাকা।

ফ্লিপকার্ট সুপার সেল

ফ্লিপকার্টের সুপার সেল 25 আগস্ট সব ইউজার্সদের জন্য আসবে আর সেখানে ফ্লিপকার্ট প্লাস মেম্বাররা 24আগস্ট 2018 রাত 9টা থেকে এই সেলে অংশগ্রহণ করতে পারবেন। ফ্লিপকার্টে বেশ কিছু ল্যাপটপ, মোবাইল ফোন আর ক্যামেরা ও অন্যান্য ইলেক্ট্রনিক আইটেমের ওপরও ডিল অফার করা হচ্ছে।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :