iPhone 14 Plus-এর উপর 12,000 টাকার ছাড়! Flipkart-এর অফার দেখলে তাক লাগবে আপনার

iPhone 14 Plus-এর উপর 12,000 টাকার ছাড়! Flipkart-এর অফার দেখলে তাক লাগবে আপনার
HIGHLIGHTS

Flipkart -এ লঞ্চ হয়েছে iPhone 14 Plus

লঞ্চ হওয়ার কিছুদিনের মধ্যেই এই ফোনের উপর মিলছে 12,000 টাকার ছাড়!

গ্রাহক থেকে সমালোচকরা এই দারুন অফার পেয়ে ব্যাপক খুশি

Flipkart -এ কিছুদিন আগেই লঞ্চ হয়েছে iPhone 14 Plus। আর এই E-commerce সাইটে এটি লঞ্চ হতে না হতেই এই ফোনের উপর মিলছে দুর্দান্ত ছাড়। এক ধাক্কায় 12,000 টাকা কমল এই ফোনের দাম। লঞ্চের মাত্র এক সপ্তাহের মধ্যে এই অফার নিয়ে হাজির হল Flipkart। ফলে গ্রাহক থেকে সমালোচক সকলেই দারুন খুশি বিষয়টা নিয়ে। যাঁরা iPhone কিনতে চান কিন্তু অতিরিক্ত দামের কারণে পারেন না, এটা তাঁদের কাছে একটা দারুন সুযোগ। 

iPhone 14 Plus -এ একাধিক দুর্দান্ত ফিচার আছে। এখানে উন্নতমানের একটি ক্যামেরা সহ বড় একটি ডিসপ্লে এবং দ্রুত প্রসেসর আছে। এখানে ডুয়াল 12 মেগাপিক্সেলের ক্যামেরা মিলবে। এই ক্যামেরার সাহায্যে দারুন ছবি তোলা যাবে। সঙ্গে আছে 6.1 ইঞ্চির একটি ডিসপ্লে। এছাড়া এটি A15 বায়োনিক চিপসেটের সাহায্যে পরিচালিত হবে। অর্থাৎ iPhone 14 Plus ফোনটি এই সংস্থার অন্যতম দ্রুততম ফোন হতে চলেছে। 

iPhone 14 Plus এই নতুন দামেই এখন Flipkart -এ উপলব্ধ আছে। মনে করা হচ্ছে অন্যান্য রিটেল দোকানেও খুব শীঘ্রই এই এক দামে এটি উপলব্ধ হবে। ফলে আপনি যদি বেশি দামের কারণে এতদিন iPhone কিনতে চেয়েও কিনতে পারেননি তাহলে এটা কিন্তু একটা সুযোগ। আর এক ধাক্কায় এতটা দাম কমায় এখন অনেক বেশি সংখ্যক গ্রাহক এটিকে কিনতে পারবেন বলে মনে করা হচ্ছে। 

তবে শুধু যে এই ফোনটির দাম কমানো হয়েছে তেমনটা নয়। একই সঙ্গে এই ফোনের উপর একাধিক EMI অপশন, এক্সচেঞ্জ অফার সহ অতিরিক্ত ছাড় উপলব্ধ করা হয়েছে। ফলে গ্রাহকরা আরও বেশ কিছুটা কম দামেই সব মিলিয়ে এই ফোন কিনতে পারবেন। 

Iphone 14 plus

যাঁরা উন্নতমানের স্মার্টফোন খুঁজছেন তাঁদের জন্য এটা ভাল পছন্দ এবং অপশন হতে পারে। এই ফোনের ক্যামেরা থেকে ডিসপ্লে আপনাকে ইমপ্রেস করবেই। তার উপর এত সস্তায় এই ফোন উপলব্ধ হওয়ায় সেটা গ্রাহকদের আরও অনেক বেশি আকর্ষিত করবে বলে মনে করা হচ্ছে। আপনিও যদি এখন নতুন ফোন কিনতে চান তাহলে এটির কথা ভাবতে পারেন।

 

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo