অ্যামাজন সেলে 5000mAh ব্যাটারির Redmi 9A স্মার্টফোন কিনুন মাত্র 6,129 টাকায়, জানুন অফার

অ্যামাজন সেলে 5000mAh ব্যাটারির Redmi 9A স্মার্টফোন কিনুন মাত্র 6,129 টাকায়, জানুন অফার
HIGHLIGHTS

Redmi 9 Series এর Redmi 9, Redmi 9 Prime, Redmi 9 Power এবং Redmi 9A সহ অনেক দুর্দান্ত বিকল্প

প্রাইম ডে সেলে Xiaomi-র Redmi ব্র্যান্ডের বাজেট স্মার্টফোন খুব কম দামে কিনতে পারবেন

Amazon Prime Day Sale-এ মাত্র 6129 টাকায় বিক্রি হচ্ছে Redmi 9A

Discount Offers On Redmi 9A Amazon Sale: অ্যামাজন প্রাইম ডে সেল শেষ হতে আর কিছু ঘন্টা। আপনি যদি এখনও কোনও স্মার্টফোন না কিনতে পেরে থাকেন তবে এখন আপনার কাছে সুযোগ  রয়েছে। বাম্পার ডিসকাউন্ট এবং অফারে আপনি আপনার পছন্দের স্মার্টফোন কিনতে পারেন। এই সেলে আপনি Xiaomi-র Redmi ব্র্যান্ডের বাজেট স্মার্টফোন খুব কম দামে নিতে পারবেন। এছাড়াও থাকছে Redmi 9 Series এর Redmi 9, Redmi 9 Prime, Redmi 9 Power এবং Redmi 9A সহ অনেক দুর্দান্ত বিকল্প।

কম বাজেটে দুর্দান্ত মোবাইল

আপনি যদি রেডমির স্মার্টফোন কিনতে চান এবং আপনার বাজেট 7 হাজার টাকারও কম, তবে আপনার জন্য 2GB RAM এবং 32GB স্টোরেজ মডেল মিডনাইট ব্ল্যাক কালার অপশনে মাত্র 6129 টাকায় নিতে পারেন। এছাড়া এই ফোনে আপনি এক্সচেঞ্জ অফার এবং নো-কোস্ট EMI সহ অনেক অফার পাচ্ছেন। রেডমি 9 সিরিজের এই ফোন 3GB RAM অপশনেও রয়েছে, যার দাম 7789 টাকা। এই অফার সীমিত সময়ের জন্য।

Redmi 9A স্পেসিফিকেশন

Redmi 9A ভারতে দুটি স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। ফোনে থাকছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে, যার আসপেক্ট রেশিও ২০:৯ দেওয়া। ফোনের ডিসপ্লে রেজোলিউশন 720 × 1800 পিক্সেল। রেডমি ৯এ ফোনটি অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসরে কাজ করবে। সঙ্গে ফোনের রয়েছে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। ফোনের স্টোরেজ আপনি মাইক্রোএসডির মাধ্য়মে বাড়াতে পারবেন। এর পাশাপাশি ফোনের সিকিউরিটির জন্য ফেস আনলক ফিচার দেওয়া রয়েছে।

ক্যামেরার কথা বললে রেডমি ৯এ ফোনে ফটোগ্রাফির জন্য় দেওয়া হয়েছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা যা এফ/২.২ অ্যাপারচার-সহ আসে। পাশাপাশি সেলফি তোলার জন্য় ফ্রন্ট ক্যামেরা তে দেওয়া হয়েছে এফ/২.২ লেন্স সহ ৫ মেগাপিক্সেল লেন্স। ফোনে পাওয়ারের জন্য় রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা 10W ফাস্ট চার্জিং সপোর্ট করে। Redmi 9A ফোনটি ডুয়াল সিম সপোর্ট করে, যা অ্যান্ড্রয়েড ১০ এর উপরে চলবে MIUI 12 ইন্টারফেস। তিনটি রঙে পাওয়া যাবে Redmi 9A- নেচার গ্রীন, সি ব্লু এবং মিডনাইট ব্ল্যাক।

Digit.in
Logo
Digit.in
Logo