চিনে এল কালার OS 7, ভারতে এটি 26 নভেম্বর লঞ্চ হবে

চিনে এল কালার OS 7, ভারতে এটি 26 নভেম্বর লঞ্চ হবে
HIGHLIGHTS

ওপ্পো এই সপ্তাহে চিনে তাদের কালার OS 7 লঞ্চ করেছে

ওপ্পো জানিয়েছে যে চিনে 25 নভেম্বর কালার OS 7 আসবে

আর এই কালার OS 7 ভারতে 26 নভেম্বর আসবে

ওপ্পো চিনে তাদের Color OS7 য়ের কথা ঘোষনা করে দিয়েছে। এই পরবর্তী কালার OS য়ে গ্রাহকরা কাস্টমাইজসড আইকন অপশান, নতুন সাউন্ড এফেক্ট আর রিভ্যাম্পড UI আরও অনেক কিছু পাবেন। আর এর সঙ্গে থাকবে নতুন ফিচার। আর এই নতুন কালার অপারেটিং সিস্টেম সব ডিভাইসে আসবে। ColorOS 7য়ের সঙ্গে নতুন আর ইম্প্রুভড পার্ফর্মেন্স দেবে। আর এতে আসবে নতুন বিউটি মোড 2.0। আর এই লেটেস্ট অপারেটিং সিস্টেম চিনে 25 নভেম্বর আসছে। আর এর সঙ্গে কোম্পানি জানিয়েছে যে এই কালার OS ভারতে 26 নভেম্বর আসবে।

ColorOS 7য়ে নতুন UI থাকবে আর এটি পরিষ্কার আর এটি কাস্টমাইস অ্যাপ আইকন দেবে। আর এর সঙ্গে আপনারা এতে ওয়াইড ডার্ক মোড পাবেন আর নতুন অপারেটিং সিস্টেম এর সঙ্গে নতুন Art+ ওয়ালপেপার আনবে। আর এর সঙ্গে এতে থাকবে অ্যানিমেটেড ফিঙ্গারপ্রিন্ট টাচ। আর ক্যামেরা অ্যাপে এর সঙ্গে নতুন চেঞ্জ বিউটি 2.0, বলার ভিডিও, নাইট ভিউ মাল্টি ফ্রেম নয়েজ রিডাকশান আনবে।

আর এই লেটেস্ট কালার OS য়ে এর সঙ্গে ভিডিও এডিটং স্লোপঅও আছজে। আর ওপ্পো বলেছে যে এটি 35 পারসেন্ট পাওয়ায়র কম ব্যাবহার করে। আর কালার OS 7 25 শতাংশ থেকে 40 শতাংস পর্যন্ত র‍্যাম ইম্প্রুভমেন্ট করে।

চিনে কালার OS 25 নভেম্ব্র আসবে। আর এই সফটোয়্যার আপডেট প্রথমে ওপ্পো রেনো র ডিভাইস গুলিতে আসবে। এই ডিভাইস গুলি হল- Oppo Reeno 10X Zoom, Oppo Reno Barcelona Custom Edition, Oppo Reno Ace, and Oppo Reno Ace Gundam Edition। আর এর সঙ্গে ফেজ টুতে Oppo Reno 2 তে এই আপডেট আসবে।

আর এর সঙ্গে ফেজ থ্রিরতে Oppo Reno 2Z,Oppo Reno z, Oppo Reno Find X, Oppo Reno R17, Oppo R17 Pro, and Oppo K5. এই আপডেট পাবে। আর এ রস্নগে Oppo R15, Oppo K3, Oppo A9, Oppo A9x, Oppo A11, and Oppo A11x  ডিভাইস গুলইও এই আপডেটের জন্য শিডিউল করা হয়েছে। যা 2020 চতুর্থ কোয়াটারে এই আপডেট পাবে।

Digit.in
Logo
Digit.in
Logo