Blackberry KEY 2 স্মার্টফোনটির ছবি ইন্টারনেটে লিক হল, আর খুব তাড়াতাড়ি এটি লঞ্চ হতে পারে

Blackberry KEY 2 স্মার্টফোনটির ছবি ইন্টারনেটে লিক হল, আর খুব তাড়াতাড়ি এটি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

Blackberry KEY 2 ফোনটি নিউইয়র্ক শহরে 7জুন একটি ইভেন্টে লঞ্চ হতে পারে

এই সপ্তাহে Blackberry KEY2 স্মার্টফন্ত্যি লঞ্চ করা হতে পরে। এই স্মার্টফোনটি নিউয়র্ক শহরে একটি ইভেন্টে 7 জুন লঞ্চ করা হতে পারে। আর এই ডিভাইসটি লঞ্চ হওয়ার আগে এবার বেশ কিছু জিনিস জানা গেছে এই ডিভাইসটির ছবি এবার ইন্টারনেটে দেখা গেছে। আপনাদের এটা বলে রাখি জে বিখ্যাত লিস্টার Evan Blassয়ের মাধ্যমে এই ছবি লিক করা হয়েছে।

এই  স্মার্টফোনটি Blackberry Keyone য়ের যায়গইয় নতুন ডিভাইস হবে আর এছাড়া এর ডিজাইন এর ফিচার্সের সঙ্গে বেশ মিলে যায়, আর এর আগে এর একটি টিজারে ফোনটির বিষয়ে অনেক কিছু জানা গেছে। আর এরকম মনে করা হচ্ছে জে এই ডিভাইসটি কোম্পানি ডুয়াল ক্যামেরা সেটআপাএর সঙ্গে লঞ্চ করবে আর এছাড়া এতে LED ফ্ল্যাশও থাকবে।

আমরা এর আগে যে আগের ডিভাইসে দেখেছিলাম যে এই নতুন ডিভাইসের একটি তাচস্ক্রিন ডিসপ্লে আপনারা পাবেন আর এছাড়া এতে একটি QWERTY কিবোর্ড দেওয়া হেয়ছে। আর এছাড়া আমরা যদি এই ফোনটির কথা বলি তবে এর টপ আর বটমে আপনারা একটি মিস্টড়ি বটন দেখতে পারবেন। আর এটি অ্যাপ ড্রাইভার হতে পারে।

আর আমরা যদি এই স্মার্টফোনটির স্পেক্সের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটির 4.5ইঞ্চির 1620×1080 পিক্সাল যুক্ত ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই ডিভাইসে আপনারা একটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 অক্টা-কোর প্রসেসার আছে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা 6GB র‍্যামের সঙ্গে 64GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে পাওয়া যাবে।

এই ফোনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকার সম্ভাবনা আছে আর এতে একটি 12মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা আর 8মেগাপিক্সালের একটি সেকেন্ডারি ক্যামেরা আছের। আর এই বিষয়ে এখনও কিছু জানা যায়নি যে এটি অফিসিয়ালি কবে লঞ্চ হবে আর তাই এই ফোনটি লঞ্চ না হওয়া পর্যন্ত বা অফিসিয়িলা খবর না পাওয়া পর্যন্ত এর বিষয়ে খবরের সত্যতা স্বীকার করা যায়না।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo