লঞ্চ হল Blackberry KEY2 LE, এবার এটি আরও শক্তিশালী হয়ে এসেছে

Updated on 08-Oct-2018
HIGHLIGHTS

নতুন ব্ল্যাকবেরি স্মার্টফোনটি 12 অক্টোবর থেকে অ্যামাজন ইন্ডিয়াতে পাওয়া যাবে আর এই স্মার্টফোনটির ফিচার্সের বিষয়ে জানুন

টেলিকম কোম্পানিয়া র ব্ল্যাকবেরি ব্র্যান্ডের লাইন্সেস পাওয়া কোম্পানি ইনফ্রক্ম লিমিটেড আজকে ভারতে Blackberry KEY 2 LE লঞ্চ করেছে। আর এই ডিভাইসটি 12 অক্টোবর অ্যামাজন ইন্ডিয়াতে কেনা যাবে।

যারা ফিজিকাল কি বোর্ড পছন্দ করেন তারা আর যাদের ব্ল্যাকবেরি এমনি ই পছন্দ তাদের জন্য এই ফোনটি আলদা তাৎপর্য রাখে। আসুন এই ফোনটির দাম আর স্পেসিফিকেশান আর অন্যান্য ডিটেল দেখনি। এটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo যুক্ত ফোন।

Blackberry KEY2 LE স্মার্টফোনটির স্পেসিফিকেশান আর ফিচার্স

Blackberry KEY 2 LE ফোনটিতে 1.8GHz য়ের অক্টা কোর প্রসেসার আর 4GB র‍্যাম আছে। আর এই ফোনে 64GBর ইন্টারনাল স্টোরেজ আছে যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনে একটি 3000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর কোম্পানি বলেছে যে এটি 22 ঘন্টার ব্যাকআপ দেয়।

Blackberry KEY 2 LE ফোনে 13+5MP র ডুয়াল আর 8MP র ক্যামেরা আছে। আর এই ফোনে প্রিলোডেড সিকিউরিটিও ফিচার আছে আর এর সঙ্গে এতে BlackBerry, BlackBerry® Password Keeper, Privacy Shade, BlackBerry® Hub আর অন্যান্য ইন্টিগ্রেটেড ফিচার্স আছে।

দাম আর উপ্লব্ধতা

Blackberry KEY2 LW 12 অক্টোবর শুধু মাত্র অ্যামাজন ইন্ডিয়াতে পাওয়া যাবে। আর এই ফোনের দাম 29,990 টাকা। আর এই ফোটি ব্লু কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :