দারুন ব্যাটারিযুক্ত ফোন কিনতে চান? নজরে রাখুন Samsung, Realme, Oppo, iPhone সহ এই 5 ফোনে

Subhasmita Kanji দ্বারা | পাবলিশড অন 26 Nov 2022 08:49 IST
HIGHLIGHTS
  • ভারতে এমন একাধিক ফোন রয়েছে যেখানে পেয়ে যাবেন দারুন ব্যাটারি

  • তালিকায় আছে iPhone 13, Oppo Reno 8 5G

  • বিভিন্ন রেঞ্জ এই ফোনগুলো Flipkart, Amazon সহ একাধিক জায়গা থেকে কিনতে পারবেন।

দারুন ব্যাটারিযুক্ত ফোন কিনতে চান? নজরে রাখুন Samsung, Realme, Oppo, iPhone সহ এই 5 ফোনে
দারুন ব্যাটারিযুক্ত ফোন কিনতে চান? নজরে রাখুন Samsung, Realme, Oppo, iPhone সহ এই 5 ফোনে

মানুষের চাহিদা তো কত রকমের হয়। বিশেষ করে স্মার্টফোন কিনতে গেলে এক একজন এক একটা জিনিস দেখে কেনেন। কারও পছন্দ দারুন লুক বা ডিজাইন আছে এমন ফোন। কেউ চান দারুন ক্যামেরা যুক্ত ফোন। কারও চাই ভাল ব্যাটারি এসব এমন ফোন। আপনি কোন দলে পড়েন? তৃতীয়? স্মার্টফোন কেনার সময় যদি আপনার মাথায় সবার আগে ব্যাটারির কথা আসে তাহলে দেখে নিন এই 5টি স্মার্টফোন যেখানে পাবেন দুর্দান্ত ব্যাটারি। 

1. Samsung Galaxy M32 5G

এই ফোনটিতে 5000mAh ব্যাটারি আছে ফলে এক চার্জেই ফোনটি যে দীর্ঘক্ষণ চলতে পারবে সেটা বুঝতেই পারছেন। এছাড়া এতে পাবেন 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ। এই ভ্যারিয়েন্টটির বাজার মূল্য হল 22,989 টাকা (Flipkart)।  এছাড়া এতে 48 মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ আছে। 

2. Oppo Reno 8 5G

এই ফোনে 4500mAh ব্যাটারি আছে। ফলে একবার চার্জ দিলে প্রায় গোটা দিন ব্যাটারি ব্যাকআপ মিলবে এই ফোনে। এছাড়া পারফরমেন্সের জন্য এই ফোনে আছে MediaTek Dimensity 1300 প্রসেসর। ট্রিপল রিয়ার ক্যামেরা আছে এই ফোনে যার মধ্যে প্রাইমারি ক্যামেরায় আছে 50 মেগাপিক্সেলের সেন্সর। 29,999 টাকায় এই ওজনের 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট মিলবে। 

3. iPhone 13

যদি আপনার বাজেটের ব্যাপার না থাকে তাহলে এই ফোনটি কিনতে পারেন। দুর্দান্ত ব্যাটারির সঙ্গে ক্যামেরা, ইত্যাদি পাবেন। ফলে এক ঢিলে অনেকগুলো জিনিস পেয়ে যাবেন। এই ফোনের 128 GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম 65,999 টাকা। 

Smartphones with big battery

4. Samsung Galaxy M13

এই ফোনে রয়েছে 6000mAh ব্যাটারি। তাই একদিন কিংবা তারও বেশি ব্যাটারি ব্যাকআপ মিলবে এই ফোনে। এটি একটি বাজেট ফ্রেন্ডলি ফোন। মাত্র 13,690 টাকায় এই ফোনের 6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট পেয়ে যাবেন। 

5. Realme Narzo 50A

8 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেলটির দাম 11,499 টাকা। এই ফোনেও আছে 6,000 mAh ব্যাটারি।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

WEB TITLE

Best 5 phones in india with great battery life

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

Advertisements

VISUAL STORY ভিউ অল