লঞ্চের আগেই গ্যালাক্সি M30S য়ের স্পেকস দেখা গেছে

লঞ্চের আগেই গ্যালাক্সি M30S য়ের স্পেকস দেখা গেছে
HIGHLIGHTS

অ্যামাজনে গ্যালাক্সি M30S ল্যান্ডিং পেজে দেখা গেছে

টুইটারে দরকারি বিষয় জানা গেছে

স্যামসাং ভারতে 18 সেপ্টেম্বর তাদের নতুন স্যামসাং ফোন গ্যালাক্সি M30S লঞ্চ করবে। আর এবার অ্যামাজনে এই ফোনের একটি ল্যান্ডিং পেজ দেখা গেছে আর এখানে এই ফোনের স্পেক্স জানা গেছে। স্যামসাং গ্যালাক্সি M30s ফোনের দাম 15000টাকা থেকে 20000 টাকার মধ্যে হতে পারে। আর বিখ্যাত টিপস্টার ইশান আগ্রওয়াল এই স্মার্টফোনের বিষয়ে কিছু ডিটেলস জানিয়েছেন।

টিপস্টার অনুসারে পরবর্তী গ্যালাক্সি M30s ফোনে আপনারা একটি 6.4 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে পাবেন আর এর সঙ্গে আপনারা এই ফোনের ব্যাকে ভার্টিকাল ট্রিপেল ক্যামেরা সেটআপ পাবেন। আর এই ফোনের প্রাইমারি ক্যাএম্রা 48MP র হবে আর এটি f/2.0 অ্যাপার্চার যুক্ত হতে পারে। আর এই ফোনের দ্বিতীয় ক্যামেরা 8MP র যা সুপারওয়াইড লেন্সের আর এর তৃতীয় ক্যামেরা 5 মেগাপিক্সালের ডেপথ সেন্সিংয়ের।

ফোনে ডিসপ্লের ওপরে ইনফিনিটি U নচে একটি 24Mp র ক্যামেরা থাকবে আর এটি AR ইমজি সাপোর্ট করবে। আর এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই পাবেন। গ্যালাক্সি M30s  4G আর 6GB র‍্যামের সঙ্গে আসবে আর এতে আপনারা 64GB আর128GB র স্টোরেজ পাবেন। আর এই ফোনে আছে 6000mAh য়ের ব্যাটারি আর এই ফোনটি USB C চার্জিংয়ের মাধ্যমে চার্জ করা যাবে। আর এই ফোনের ব্যাটারি বড় হওয়ার পরেও এই ডিভাইসের ওজন 174 গ্রাম হবে। লিকস্টার প্রসেসারের নাম জানান নি। আর এবার এই ফোন গুগলের কন্সোল লিস্টিং জানা গেছে আর এটি আনঅ্যানাউন্সড Exynos 9611  যুক্ত হবে।

গ্যালাক্সি M30s ফোনে আপনারা একটি বড় স্ক্রিন টু বডি রেশিও পাবেন। আর এর সঙ্গে আপনারা এতে তিনটি ক্যামেরা আর LED ফ্ল্যাশ পাবেন। ফোনের ফিঙ্গারপ্রিন্টয় সেন্সার স্মার্টফোনের ব্যাকে দেওয়া হতে পারে।

স্যামসাং ইন্ডিয়ার সিনিয়ার ভাইস প্রেসিডেন অসিম ওয়ারিস 91mobiles কে জানিয়েছেন যে গ্যালাক্সি M30s ফোনটি 15000-20000 টাকার মধ্যে হবে। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই থাকবে।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo