Asus Zenfone 5Z এই দেশে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেটের সঙ্গে সব থেকে সস্তার ফোন এর বিষয়ে জানুন

Asus Zenfone 5Z এই দেশে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেটের সঙ্গে সব থেকে সস্তার ফোন এর বিষয়ে জানুন
HIGHLIGHTS

যখন এই বছরে Asus Zenfone 5Z স্মার্টফোনটিকে নিয়ে বলা হচ্ছিল জে এটি একটি ফ্ল্যাগশিপ কিলার ডিভাইস তখন এও বলা হচ্ছিল জে এই ডিভাইসটি অনেক বেশি দামের সঙ্গে লঞ্চ করা হবে

যখন এই বছরে Asus Zenfone 5Z স্মার্টফোনটিকে নিয়ে বলা হচ্ছিল জে এটি একটি ফ্ল্যাগশিপ কিলার ডিভাইস তখন এও বলা হচ্ছিল জে এই ডিভাইসটি অনেক বেশি দামের সঙ্গে লঞ্চ করা হবে। তবে এই ডিভাইসটি বেশ কম দামে লঞ্চ করা হেয়ছে। এই ডিভাইসটি 499 ডলার মানে প্রায় 34,000টাকায় লঞ্চ করা হয়েছিল। আর এর মানে এই যে এটি OnePlus আর Xiaomi ফোনের সঙ্গে করা প্রতিযোগিতা দেওয়ার জন্য লঞ্চ করা হয়েছিল।

আর এই ডিভাইসটি লঞ্চ হওয়ার প্রায় 4 মাস পরে এই ডিভাইসটি এবার সেল করা হচ্ছে। আর এছাড়া আমরা যদি এর প্রতিযোগীদের দেখি তবে দেখা যাবে যে এই ডিভাইসটি OnePLus6 কে করা প্রতিযোগিতা দেবে বলেই যেন এসেছে। এই ডিভাইসটি ফ্ল্যাগশিপ স্পেক্সের সঙ্গে OnePLus 6 য়ের থেকে কম দামে লঞ্চ করা হয়েছে। আর এই সময়ে এই ডিভাইসটি ইউরোপে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেটের সঙ্গে সব থেকে সস্তার স্মার্টফোন।

এই ডিভাইসটির ফিচার্স যদি আমরা দেখি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে আপানারা একটি 6.2 ইঞ্চির 1080×2246 পিক্সালের রেজিলিউশানের ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এই ডিভাইসে আপনারা নচ ডিজাইনও পাবেন। আর এই ফোনে আপনারা একটি 18:7:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে পাবেন।

এই ডিভাইসটিকে করা প্রতিযোগিতা দেওয়ার জন্য Xiaomi Mi Mix 2S আর Oneplus 6 স্মার্টফোন দুটি আছে। আর এই ডিভাইসে তাই এই দুটি স্মার্টফোনের সঙ্গে প্রতিযোগিতা করবে। কারন এটি কম দামে এদের মতন স্পেক্সই দিচ্ছে। আর এই ডিভাইসে ডুয়াল ক্যামেরা সোনির দেওয়া হেয়ছে। এতে একটি 12মেগাপিক্সালের সেন্সার আছে আর এছাড়া এতে একটি 8মেগাপিক্সালের সেন্সার আছে। আর এই ফোনে একটি 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে অ্যান্ড্রয়েড Oreo তে কাজ করে। আর এর সঙ্গে এতে একটি 3,300mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo