আসুস জেনফোন সেলফি ZD551KL লঞ্চ, আমাজন এ Rs.12.999 মূল্যে তে পাওয়া যাবে

আসুস জেনফোন সেলফি ZD551KL লঞ্চ, আমাজন এ Rs.12.999 মূল্যে তে পাওয়া যাবে
HIGHLIGHTS

এটা সেপ্টেম্বর থেকে রিটেল আউটলেটস এ বিক্রয়ের জন্য উপলব্ধ করা হবে.

আসুস ভারতে একটি নতুন জেনফোন সেলফি স্মার্টফোন চালু করেছে। এই নতুন জেনফোন সেলফির মডেল নম্বর ZD551KL. এই নতুন জেনফোন সেলফি ডায়মন্ড কাট ব্যাক এর সঙ্গে উপস্থাপন করা হয়। ভারতে এটির মূল্য Rs.12,999 রাখা হয়েছে। এটা অনলাইন শপিং ওয়েবসাইট আমাজন এ পাওয়া যাবে। এইটা সেপ্টেম্বর থেকে রিটেল আউটলেটস এ বিক্রয়ের জন্য উপলব্ধ করা হবে.

আরও দেখুন : ওপ্পো R9 এর দাম হলো কম, এখন ভিভো X7 সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করা হবে

আসুস জেনফোন সেলফি ZD551KL কোয়ালকোম স্ন্যাপড্রাগন 615 অক্টা-কোর প্রসেসর দিয়ে সজ্জিত করা হয়। এতে 3GB RAM এবং 16GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। স্টোরেজ কে 128GB পর্যন্ত সম্প্রসারিত করা যেতে পারে।

এর সঙ্গে জেনফোন সেলফি তে এইটা 13 মেগাপিক্সেল f/2.2 অ্যাপারচার এর ওয়াইড এঙ্গেল (88 ডিগ্রী) লেন্স, ডুয়াল রং রিয়্যাল টন ফ্ল্যাশ এবং সেলফি প্যানোরোমার সঙ্গে ফ্রান্ট ফেসিং ক্যামেরা উপস্থিত রয়েছে। এটা 13 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দিয়ে আসে। এটি একটি 3000mAh ব্যাটারি দিয়ে আসে।

এতে 5.5 ইঞ্চির ফুল HD IPS ডিসপ্লে উপস্থিত রয়েছে।এই ফোন অ্যান্ড্রয়েড ললিপপ এর উপর ভিত্তি করে তৈরি। এতে 4G কানেকটিভিটি, ব্লুটুথ 4.0, ওয়াই-ফাই ডিরেক্ট, জিপিএস, AGPS, GLONASS এবং FM রেডিও রয়েছে।

আরও দেখুন : 5.5 ইঞ্চি ডিসপ্লে ব্যবস্থাসহ Xiaomi Mi 5s স্মার্টফোন

আরও দেখুন : মোটা G4 প্লে স্মার্টফোন ভারতের Rs.8999 মূল্যে লঞ্চ হতে পারে

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo