Asus Zenfone Max Pro M2 ফোনটি নতুন FOTA আপডেট পাওয়া শুরু করেছে

Asus Zenfone Max Pro M2 ফোনটি নতুন FOTA আপডেট পাওয়া শুরু করেছে
HIGHLIGHTS

আসুসের Zenfone Max Pro M2 র FOTA আপডেট পাওয়া যাচ্ছে যা ডিভাইসের নম্বর 2018 সালের আপডেটের সিকিউরিটি প্যাচের সফটোয়্যার আপডেট পাওয়া শুরু রকেছে। FOTA version IN-15.2016.1811.177 য়ের সঙ্গে এই ডিভাইসের আপডেট করা হয়েছে

বৈশিষ্ট্য

  • 2018 সালের নভেম্বর মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচের সঙ্গে নতুন আপডেট পেল
  • জানুয়ারিতে Asus Zenfone Max Pro M2 ফোনটি অ্যান্ড্রয়েড Pie য়ের আপডেট পাবে
  • অ্যান্ড্রয়েড 8.1 ওরিতে Asus Zenfone Max Pro M2 চলে

 

আসুএর ফ্ল্যাগশিপ স্মার্টফোন Zenfone Max Pro M2 এবার নতুন সফটোয়্যার আপডেট পেয়েছে। বৃহস্পতিবারে আসুস জানিয়েছে যে এই আপডেট নভেম্বর অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচের সঙ্গে আসবে যাতে FOTA র মাধ্যেম দেওয়া হবে। আর এর সঙ্গে নতুন আপডেটের মাধ্যমে শুরু করা হয়েছে। এই আপডেট firmware-over-the-air (FOTA) package হিসাবে ইউজারসরা অয়াবেন। আর আপনাদের বলে রাখি যে এই মাসে ভারতে Asus Zenfone Max M2 ফোনটির সঙ্গে Asus Znefone Max Pro M2 লঞ্চ করা হয়েছে। আর আসুসের এই দুটি Zenfone স্মার্টফোনই অ্যান্ড্রয়েড 8.1 ওরিওতে চলে।

আর এর সঙ্গে এই স্মার্টফোনের ক্যামেরা এফেক্ট অপ্টমাইজ করা হয়েছে। আর এর সঙ্গে অডিও প্যারামিটারের সঙ্গে ইউজারসরা ফিঙ্গারপ্রিন্ট আর টাচ ফার্মওয়্যার আপডেট পাচ্ছে। Asus য়ের মতন স্যামসাং আর নোকিয়া ব্র্যান্ডের Security Patch আছে যার মধ্যে Samsung Galaxy A3(2017), Galaxy A7(2017) আর Nokia 3 ডিভাইসটি আছে। আর যা 2018 র ডিসেম্বর সিকিউরিটি পেয়েছে। আর আপনাদের বলে রাখি যে Asus Znefone Max Pro M2 ফোনটি FOTA আপডেট ফেজ হিসাবে রিলিজ করা হাবে। আর এর মাধ্যে Asus Zenfone Max Pro M2 ফোনটি আপডেট পেতে সময় লাগবে।

Asus Zenfone Max Pro M2 ফোনটির স্পেসিফিকেশান

Asus Zenfone Max Pro M2 6.2 ইঞ্চির FHD+ স্ক্রিন জুক্ত।আ র এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:9 । আর এর সঙ্গে এই ফোনে কর্নিং গোরিলা গ্লাস 6 দেওয়া হয়েছে। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 SoC আছে। আর এর সঙ্গে এই ফোনে 3GB র‍্যাম আর 4GB র‍্যাম আর 6GB র‍্যামের অপশান আছে। আর এই ফোনের স্টোরেজ ভেরিয়েন্ট 32GB আর 64GB র। আর এই ফোনের স্টোরেজকে 2TB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ফোনে 5000mAh য়ের ব্যাটারি আছে।

আমারা যদি ক্যামেরার কথা বলি তবে এই ফোনে f/1.8 আর LED ফ্ল্যাশের সঙ্গে 12MP র প্রাইমারি আর 5MP র সেকেন্ডারি ক্যামেরা আছে। আর এই ফোনে সেলফি নেওয়ার জন্যে একটি 13MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

কানেক্টিভিটির ক্ষেত্রে এই ফোনে 4G VoLTE, ওয়াই-ফাই 802.11 b/g/n ব্লুটুথ 5.0, GPS/A-GPS,FM রেডিও, হেডফোন জ্যাক আর মাইক্রো USB পোর্ট আছে।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo