Zenfone Max Pro M2 ফোনটির টিজার লঞ্চের আগে এর বিষয়ে একটি বড় খবর জানা গেল

Zenfone Max Pro M2 ফোনটির টিজার লঞ্চের আগে এর বিষয়ে একটি বড় খবর জানা গেল
HIGHLIGHTS

খুব তাড়াতাড়ি আসুস ইন্দোনেশিয়াতে Zefone Max Pro M2 ফোনটি লঞ্চ করতে চলেছে, আর এটি লঞ্চ হওয়ার আগে এই বিষয়ে কোম্পানি সম্প্রতি সোশাল মিডিয়াতে একটি টুইট করেছে আর এর থেকে এই ডিভাইসটির কিছু স্পেশাল ফিচারের বিষয়ে জানা গেছে

স্মার্টফোনের কোম্পানি Asus খুব তাড়াতাড়ি তাদের নতুন ডিভাইস Zenfone Max Pro 2 স্মার্টফোনটি নিয়ে আসতে চলেছে। আর সামনের মাসের 11 তারিখে এই ফোনটি ইন্দোনেশিয়াতে কঞ্চ করা হবে। আর এর মধ্যে কোম্পানি সোশাল মিডিয়াতে একটি টুইটের মাধ্যমে এর একটি টিজার ইমেজ নিয়ে এসেছে। আর এই টিজারের মাধ্যমে এই ডিভাইসটির একটি স্পেশাল ফিচার রিভিল করেছে যা এই মোবাইল ফোনটিতে থাকতে পারে। আসলে এই টিজারে ডিভাইসে নচ ডিসপ্লে আর ট্রিপেল ক্যামেরা সেট-আপ দেখা গেছে।

আসুস ইন্দোনেশিয়াতে নিজেদের টুইটার হ্যান্ডেলে একটি ইমেজ পোস্ট করেছে আর সেখানে ট্যাগ লাইনও শেয়ার করেছে, ‘The Real Pro is Coming’ আর এই ট্যাগ অনুসারে কোম্পানি এটা পরিষ্কার করেছে যে Zemfone Max Pro M2 ফোনটি তারা আনতে চলেছে। আর পোস্টারে এই ডিভাইসটির ফ্রন্ট আর ব্যাকের বিষয়ে জানা গেছে। আর টিজার ইমেজে ডিসপ্লের টপে একটি নচের বিষয়ে জানা গেছে। আর সেলফি ক্যামেরার ওপরে ইয়ারপিস দেওয়া হয়েছে।

আমরা যদি এই ডিভাইসটির অন্যান্য ফিচার্স আর স্পেক্সের বিষয়ে দেখি তবে দেখা যাবে যে ZenfoneMax Pro M2 ফোনের স্পেক্স ওয়েবে লিক হওয়ার পরে গুগল প্লে কন্সোল ডিভাইস ক্যাটলগের মাধ্যমে এটি অনলাইনে লিক হয়েছে। আর গুগল এই লিস্টিংয়ে ডিভাইসটির আরও কিছু প্রধান স্পেক্সের বিষয়ে জানিয়েছে। এর আগের লিক খবর অনুসারে এই ফোনটিতে 4GB র‍্যাম থাকবে। আর সেখানে যদি গুগল প্লে কন্সোলের লিক দেখা হয় তবে দেখা যাবে যে এই ফোনে 6GB র‍্যাম থাকবে।

Asus Zenfone Max Pro M2 ফোনটির রেন্ডার অনুসারে এই ফোনে একটি নচ ডিসপ্লে থাকবে। আর এর সঙ্গে এই ফোনটিতে অসাধারন ডিজাইন থাকতে আপ্রে। আর এই নচ ডিসপ্লে স্ক্রিনের ওপরে দেওয়া হবে। আর আপনাদের বলে রাখি যে লিক খবর অনুসারে এই মোবাইল ফোনটির নচ Xiaomi Redmi Note 6 Pro ফোনটির নচের মতন করে দেওয়া হয়নি। আর এই রেন্ডার থেকে এও জানা গেছে যে এই ডিভাইসটি 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত হবে।

Asus Zenfone Max Pro M2 ZB631KL ভেরিয়েন্টে ইউজার্সরা 6 ইঞ্চির ফুল HD+ রেইলিউশানের ডিসপ্লে পাবেন। আর এটা সম্পূর্ণ ভাবে জানা যায়নি যে এই ডিসপ্লের রেজিলিউশান কত। Zenfone Max Pro M2 ফোনটিতে ইউজার্সরা কোন নচ ডিসপ্লে পেতে পারেন। আর এই সময়ে এর আগের ভার্সানের তুলনায় এই ফোনে স্ক্রিন টু বডি রেশিও বেশি হতে পারে। আর সেখানে এই মোবাইল ফোনটির পার্ফর্মেন্সের বিষয়ে যদি বলি তবে এই ZB63KL ভেরিয়েন্টে অক্টা কোর স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট থাকতে পারে।

আপনাদের বলে রাখি যে এই একই প্রসেসার Zenfon Max Pro M1 ফোনে দেওয়া হয়েছিল। আর মেমারি স্টোরেজের জন্য এতে 4GB র‍্যাম আর 64GB/128GB র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হতে পারে। এর এই ফোনটির ক্যামেরা কথা যদি বলি তবে এতে আপনারা তিনটি রেয়ার ক্যামেরা পেতে পারেন আর এর প্রাইমারি ক্যামেরা 13MP র হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo