Asus Zenfone Max Pro M2 ফোনটি এবার ভারতে ওপেন সেলে পাওয়া যাবে

Asus Zenfone Max Pro M2 ফোনটি এবার ভারতে ওপেন সেলে পাওয়া যাবে
HIGHLIGHTS

সম্প্রতি ভারতে Asus Zenfone Max Pro M2 লঞ্চ করা হয়েছে আর এবার ফ্লিপকার্টের মাধ্যমে এর ওপেন সেল শুরু হয়েছে

আপনারা জানেন যে আসুস তাদের Asus Zenfone Max Pro M1 স্মার্টফোনের নেক্সট জেনারেশানের ফোন Asus Zenfone Max Pro M2 ফোনটি লঞ্চ গত মাসে লঞ্চ করেছে। আর এটি কোম্পানির একটি নতুন বাজেট ফোন যা দারুন সব প্রিমিয়াম স্পেক্সের সঙ্গে এসেছে।

এই ফোনটি গত মাসে ফ্ল্যাশ সেল মডেল হিসাবে পাওয়া যেত আর এবার এই ফোনটি মানে Asus Zenfone Max Pro M2 ফোনটি এবার ওপেন সেলে ফ্লিপকার্টে পাওয়া যাবে।

Asus Zenfone Max Pro M2 ফোনটির র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্ট

Asus Zenfone Max Pro M2 ফোনটির বিষয়ে আমরা যদি ডিটেলসে কথা বলি তবে এই ফোনটি ভারতের বাজারে গত মাসে লঞ্চ করা হয়েছিল। আর এই ফোনটি দুটু আলাদা আলাদা কালার আর স্টোরেজ আর র‍্যাম ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছিল। আর এই ফোনটি আপনারা ব্ল্য আর টাইটেনিয়াম কালারে কিনতে পারবেন। আর এই ফোনে 3GB র‍্যাম ফোনটির দাম 12,999 টাকা আর এই ফোনের 4GB র‍্যামের দাম 14,999 টাকা। আর এর সঙ্গে এই ফোনটি যদি আপনারা 6GB র‍্যাম 16,999 টাকায় কিনেত পারবেন। তবে এখন ফ্লিপকার্টের ওপেন সেলে এই ফোনের 3GB আর 4GB র‍্যাম ভেরিয়েন্টটি কেনা যাচ্ছে।

Asus Zenfone Max Pro M2 য়ের স্পেসিফিকেশান আর ফিচার্স

Asus Zenfone Max M2 6.2 ইঞ্চির FHD+ স্ক্রিন যুক্ত। আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এই ফোনটি কর্নিং গরিলা গ্লাস 6 যুক্ত। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 SoC আছে। এই ফোনটি 3GB,4GB আর 6GB র‍্যাম অপশানে পাওয়া যাবে। আর এই ফোনের স্টোরেজ 32GB আর 64GB আর এই ফোনের স্টোরেজ কে 2TB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। এই ফোনটিতে রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে আর এর ব্যাটারি 5000mAh য়ের।

এই ফোনে 12MP র প্রাইমারি আর 5MP র সেকেন্ডারি সেন্সার আছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 13MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

কানেক্টিভিটি ক্ষেত্রে ফোনে 4G VoLTE, WiFi 802.11/b/g/n, ব্লুটুথ 5.0 GPS ,A-GPS, FM রেডিও, হেডফোন জ্যাক আর মাইক্রো ইউএসবই পোর্ট দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo