Asus Zenfone Max Pro M2, Zenfone Max M2 আজকে ভারতে লঞ্চ হবে, এর লাইভ স্ট্রিমিং ডিটেলস

Asus Zenfone Max Pro M2, Zenfone Max M2 আজকে ভারতে লঞ্চ হবে, এর লাইভ স্ট্রিমিং ডিটেলস
HIGHLIGHTS

আসুস আজকে ভারতে তাদের Asus Zefone Max Pro M1 য়ের পরবর্তী জেনারেশানের মোবাইল ফোন Asus Zefnone Max Pro M2 লঞ্চ করতে চলেছে আর এহচারা এই ফোনটির সঙ্গে Asus Zenfone Max M2 ফোনটিও লঞ্চ করা হবে আর এই দুটি ফোনের লাইভ ইভেন্ট আপনারা এভাবে দেখতে পারবেন

ভারতে আজকে আসুস তাদের নতুন দুটি ফোনের মডেল লঞ্চ করতে চলেছে। আজকে এই দুটি ফোন মানে Asus Zenfone Max Pro M2 আর Asus Zenfone Max M2 মোবাইল ফোনদুটি লঞ্চ করা হবে আর এই ফোনদুটি দিল্লির লঞ্চ ইভেন্টের ইনভিটেশান মিডিয়ার কাছে এসে গেছে। আর আপনাদের বলে রাখি যে আজকে লঞ্চ হতে চলা এই দুটি মোবাইল ফোন Asus Zenfone Max Pro M2 ভারতে আগে থেকে উপস্থিত Xiaomi Redmi Note 5 Pro ফোনটিকে করা টক্কর দেবে। মানে এই যে Asus Zenfone Max Pro M1 মোবাইল ফোনটির নেক্সট জেনারেশানের ফোন আজকে ভারতে লঞ্চ হতে চলেছে।

ভারতে ফোন দুটির সম্ভাব্য দাম

আমরা যদি Asus Zenfone Max Pro M2 মোবাইল ফোন চাহ্রা এর দ্বিতীয় মডেল মানে Zenfone Max M2 য়ের বিষয়ে কথা বলি তবে আপনারা জানেন যে এটি এক সপ্তহা আগে রাশিয়াতে লঞ্চ করা হয়েছে। আর সেখানে এই ফোনটির দাম RUB 17,990 আর RUB 12,990। আমরা যদি ভারতে এই ফোনটির দাম দেখি তবে তা যথাক্রমে 19,500 টাকা আর 14,000 টাকা হবে। আর এবার দেখতে হবে যে ভারতে এই ফোনটি কী দামে লঞ্চ করা হচ্ছে।

এখানে আপনারা লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন

Asus Zenfone Max M2 য়ের স্পেসিফিকেশান

Asus Zenfone Max M2 ফোনটিতে একটি 6.3 ইঞ্চির HD+ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর টপে নচ দেখা গেছে আর এর রেজিলিউশান 1520×720 পিক্সাল আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এই ডিভাইসটি 64 বিট অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 632 যুক্ত হবে আর এটি 14nm য়ের ফ্যাব্রিকেশান প্রসেসার যুক্ত। আর এই ডিভাইসে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ দেওয়া হবে আর এই স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যাবে। আর ক্যামেরার ক্ষেত্রে এই আসুস ফোনে 8 আর 2 মেগাপিক্সালের ক্যামেরা আর ফ্রন্টে একটি 13 মেগাপিক্সালের ক্যামেরা আছে। আর এই ফোনে 4,000mAh য়ের ব্যাটারি আছে।

Asus Zenfone Max Pro M2 ফোনের স্পেসিফিকেশান

Asus Zenfone Max Pro M2 ফোনটি ভারতে একই ডিজাইনের সঙ্গে আসবে। আর এই ফোনটিতেও 6.3 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে

আছে যার রেজিলিউশান 2280×1080 পিক্সাল। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার আর এটি 14nm য়েরফেব্রিকেশান যুক্ত। আর এই মডেলে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে আর এটি দুটি সিম কার্ড স্লট যুক্ত আর একটি মাইক্রো এসডি কার্ড স্লট যুক্ত। আর এই ফোনের ক্যামেরা বিষয়ে যদি বলি তবে তবে বলতে হয় যে এই ফোনে 12MP+5MP র ডুয়াল রেয়ার ক্যামেরা আছে আর ফ্রন্টে একটি 13MP র ক্যামেরা আছে। আর এই ডিভাইসে 5000mAh য়ের ক্যামেরা আছে।

 

Digit.in
Logo
Digit.in
Logo