Asus Zenfone Max Pro M1 ফোনটির জন্য মে মাসের সিকিউরিটি পেজের সঙ্গে VolTE সাপোর্টও দেওয়া শুরু হল

Asus Zenfone Max Pro M1 ফোনটির জন্য মে মাসের সিকিউরিটি পেজের সঙ্গে VolTE সাপোর্টও দেওয়া শুরু হল
HIGHLIGHTS

আই আপডেটটি মে 2018 সালের জন্য সিকিউরিটি আপডেট পেজ দেওয়া শুরু হয়েছে

Asus Zenfone Max Pro 1 স্মার্টফোনটিকে Asus, Redmi Note 5 Pro য়ের সঙ্গে প্রতিযোগিতা করার জন্য লঞ্চ করেছে, আর এবার এই ডিভাইসটির জন্য কোম্পানি নতুন সফটোয়্যার আপডেট দেওয়া শুরু করেছে। আর কোম্পানি বলেছে যে এই আপডেটের মাধ্যমে Zenfone Max Pro M1 য়ের ইউজার এক্সপিরিয়েন্স ভাল হবে।

এই আপডেটে একটি নতুন ফিচার আনা হয়েছে যাতে সাপোর্টেড সার্কেলে ভোডাফন, ভারতী এয়ারটেল আর আইডিয়া সেলুলারের ইউজার্সরা VoLTE সাপোর্ট পাবে। আর এই আপডেট মে 2018 র জন্য সিকিউরিটি প্যাচও আছে। আর যা ভাল জিনিস। আসুস জুন মাসের জন্য সিকিউরিটি প্যাচ আপডেট নিয়ে এসেছে আর এর ফলে ভাল অভিজ্ঞতা হতে পারে। গুগল পিক্সাল ডিভাইস কেবক মাত্র এমন ডিভাইস যা এই লেটেস্ট সিকিউরিটি আপডেট পেয়েছে।

অন্য পরিবর্তনের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যার রেসপ্নস টাইমে উন্নতি করা হয়েছে। এটি একটি ফ্রন্ট ক্যামেরাতেও কিছু উন্নতি করেছে  কিনা সেই বিষয়ে কিছু জানা যায়নি। আর এই আপডেটে ক্যামেরার জন্য কোন বিশেষ ধরনের উন্নতি করা হয়েছে।

এই ডিভাইসটিতে একটি 5.99ইঞ্চির FHD+ ডিসপ্লে 2180×1080পিক্সাল রেজিলিউশানের সঙ্গে দেওয়া হয়েছে। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হয়েছে। Redmi Note 5 Pro ডিভাইসে আপনারা এই চিপসেটই পাবেন। আর এই ফোনে একটি 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ দেওয়া হেয়ছে আর এর সঙ্গে এই ফোনের অন্য ভেরিয়েন্টে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এর 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট খুব তাড়াতাড়ি 14,999 টাকায় লঞ্চ করা হতে পারে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। আর অতিরিক্ত 200টাকার ডিস্কাউন্ট পেতে হলে DIGIT কোড ব্যাবহার করুন।

Digit.in
Logo
Digit.in
Logo