ASUS ZENFONE 6 ফোনটিতে 48MP র ক্যামেরা আর 5,000mAh য়ের ব্যাটারির সঙ্গে আরও অনেক কিছু থাকবে

ASUS ZENFONE 6 ফোনটিতে 48MP র ক্যামেরা আর 5,000mAh য়ের ব্যাটারির সঙ্গে আরও অনেক কিছু থাকবে
HIGHLIGHTS

স্ন্যাপড্র্যাগন 855 SoC যুক্ত ফোন হবে এটি

Asus ZenFone 6 য়ে স্মার্ট কি থাকবে

16 মে স্পেনে Asus Zenfone 6 লঞ্চ হবে

Asus ZenFone 6 লঞ্চ হতে চলেছে আর এর মধ্যে ফোনটির একটি টিজার সামনে এসেছে যা এই ফোনের বিষয়ে বেশ কিছু জিনিস জানিয়েছে। আসুসের আধিকারিকও ZenFone 6 য়ে ডুয়াল ক্যামেরা সেটআপের কথা বলেছেন যার মধ্যে একটি 48MP আর 13মেগাপিক্সালের ক্যামেরা থাকবে । আর এর সঙ্গে রিপোর্ট অনুসারে এই ডিভাইসে 5000mAh য়ের ব্যাটারি দেওয়া হতে পারে। আর আপনাদের বলে রাখি যে এই আপকামিং ফোনটি 16 মে স্পেনে লঞ্চ করা হবে।

Asus Zenfone 6 য়ের একটি নতুন টিজার টুইটারে দেওয়া হয়েছে। আর এই টিজারে বলা হয়েছে যে এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার থাকবে। আর এর সঙ্গে এই ফোনে 3.5mm অডিও জ্যাক, ট্রিপেল স্লট, নোটিফিকেশান লাইট আর SMART KEY দেওয়া হবে। আর এমনিতে এও জানা যায়নি যে এইও SMART KEY র কাজ কি তবে আশা করা হচ্ছে যে বাকি স্মার্টফোনের মতন এর ব্যাবহারও ‘গুগল অ্যাসিস্টেন্স’ য়ের জন্য করা হতে পারে।

এও আশা করা হচ্ছে যে Asus Zenfone 6 Full HD+ 1080×2340 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে লঞ্চ করা হবে। আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 হতে পারে। আর এর সঙ্গে এই ফোনের স্টোরেজে ফোনে আপনারা 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ পাবেন।

আর সেখানে Asus য়ের আধিকারিক ইন্সটাগ্রামে জানিয়েছেন যে Asus ZenFone 6 ডুয়াল ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হবে। আর ইন্সটাগ্রামে এই ফোনের একটি ছবির সঙ্গে সোর্স কোড করা হয়েছে যেখানে এই ফোনে 48Mp আর 13MP র রেয়ার ক্যামেরা থাকার কথা বলা হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo