ASUS ZENFONE 5Z ফোনের ভারতের ভেরিয়েন্টটি এবার স্টেবেল অ্যান্ড্রয়েড 10 আপডেট পাচ্ছে

ASUS ZENFONE 5Z ফোনের ভারতের ভেরিয়েন্টটি এবার স্টেবেল অ্যান্ড্রয়েড 10 আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

Asus Zenfone 5Z স্মার্টফোনের কোম্পানি এবার অফিসিয়ালি তাদের স্টেবেল অ্যান্ড্রয়েড 10 আপডেট পাচ্ছে

আর এই আপডেটের পরে এটি সম্পূর্ণ ভাবে ওয়ালটাওয়ার রিমুভ করে দেবে

আর এর সঙ্গে আপনাদের এই UI য়ের স্টেক অ্যান্ড্রয়েডে অনেক কিছু এক রকমের দেখতে লাগবে

অবশেষে আসুস তাদের Asus Zenfone 5Z ফোনটির স্টেবেল অ্যান্ড্রয়েড 10 আপডেট দেয়। আর এর সঙ্গে আপনাদের এও জানিয়ে রাখি যে আসুস তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন Asus 6Z ফোনটির জন্য এই আপডেট দিচ্ছে, আর এবার আপনাদের 2018 র ফ্ল্যাগশিপ ফোনে লেটেস্ট অ্যান্ড্রয়েড আপডেট দিচ্ছে। আর বাকি দেশে আসুস Asus Zenfone 6 য়ের জন্য অ্যান্ড্রয়েড 10 আপডেট দিচ্ছে। আর এই রোল আউটের সঙ্গে  Asus ROGকে অ্যান্ড্রয়েড 10 আপডেট 2020 সালের প্রথমে দেব বলে মনে করা হচ্ছে। আর আসুস ইন্ডিয়া জানিয়েছে যে এই আপডেট  FOTAর মাধ্যমে দেওয়া হচ্ছে আর আগামী কয়েক সপ্তাহের মধ্যে Asus Zenfone 5Z য়ে এসে যাবে।

আর এখানে আপনারা Asus Zenfone 5Z  য়ের নতুন অ্যান্ড্রয়েড আপডেট ZenUI 6 নির্ভর ছিল। আর এর সঙ্গে এই আপডেটে সব থেকে বড় বৈশিষ্ট্য এই ফোনের UI সম্পূর্ণ ভাবে ভলটেয়ার রিমুভ করা হয়েছে, আর এই ফোনে স্টক অ্যান্ড্রয়েডের সঙ্গে অনেক মিল আছে।

আমরা যদি ফোনের স্পেক্স আর ফিচার্সের বিষয়ে বলি তবে এই ফোনে একটি 6.2 ইঞ্চির FHD+ এজ টু এজ নচ স্ক্রিন থাকবে আর এই ফোনের রেজিলিউশান  1080×2246। ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 য়ের সঙ্গে এসেছে। আর এই ফোনে আপনারা 8GB র বেশি র‍্যাম আর 256GB র বেশি স্টোরেজ পাবেন। আর এই ফোনে আপনারা হাইব্রিড ডুয়াল সিম স্লট পাবেন।

আমরা আপনাদের বলেছি যে এই ফোনে আপনারা ডুয়াল ক্যামেরা পাবেন,। আর এই ফোনে একটি 12মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা আছে আর সঙ্গে আছে একটি 8 মেগাপিক্সালের ক্যামেরা। আর এই ফোনে আপনারা ফ্রন্টে একটি 8 মেগাপিক্সালের ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আছে একটি 3,300mAh য়ের ব্যাটারি। আর এই ফোনে আপনারা ফাস্ট চার্জিং সাপোর্ট পাবেন।   

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo