Asus ROG Phone 7 ফোনের সমস্ত ফিচার লঞ্চের আগেই লিক, 13 এপ্রিল আসছে বাজারে

Asus ROG Phone 7 ফোনের সমস্ত ফিচার লঞ্চের আগেই লিক, 13 এপ্রিল আসছে বাজারে
HIGHLIGHTS

Asus ROG Phone 7 সিরিজের আওতায় দুটি ফোন লঞ্চ করা হবে, যাতে Snapdragon 8 Gen 2 প্রসেসর পাওয়া যাবে

Asus ROG Phone 7 সম্পর্কে বলা হচ্ছে যে এতে তিনটি রিয়ার ক্যামেরা পাওয়া যাবে

Asus তার নতুন ROG Phone 7 Series এর লঞ্চিং 13 এপ্রিল করতে চলেছে

Asus তার নতুন ROG Phone 7 Series এর লঞ্চিং 13 এপ্রিল করতে চলেছে। তবে কোম্পানির তরফে এখনও পর্যন্ত কোনও অফিসিয়াল তথ্য দেওয়া হয়নি, তবে ফোনের ফিচার ফাঁস হয় গিয়েছে। একটি টিপস্টার এর দাবি অনুযায়ী Asus ROG Phone 7 সিরিজের আওতায় দুটি ফোন লঞ্চ করা হবে, যাতে Snapdragon 8 Gen 2 প্রসেসর পাওয়া যাবে। এছাড়াও, ফোনটি Android 13 সহ লঞ্চ করা হবে।

Asus ROG Phone 7 ফোনে কী থাকবে ফিচার:

Asus ROG Phone 7 সম্পর্কে বলা হচ্ছে যে এতে তিনটি রিয়ার ক্যামেরা পাওয়া যাবে, যার 50 মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স থাকবে, যা Sony IMX766 সেন্সর হবে। ফোনের দ্বিতীয় লেন্সটি হবে 13 মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল এবং তৃতীয় লেন্সটি 8 মেগাপিক্সেল ম্যাক্রো হবে।

সেলফির জন্য ফোনে একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। ফোনের মোট ওজন হবে 239 গ্রাম। Asus ROG Phone 7-এর সাথে 16 GB RAM এবং 512 GB স্টোরেজ থাকবে বলে খবর রয়েছে। এর আগে Asus তার আপকামিং ফোনের গ্লোবাল লঞ্চিং সম্পর্কে তথ্য দিয়েছে। অনেক বেঞ্চমার্ক সাইটেও Asus ROG Phone 7 দেখা গেছে। ফোনের সাথে 3.19GHz ক্লক স্পিড সহ একটি প্রসেসর পাওয়া যাবে।

বলে দি যে গত বছর জুলাই মাসে কোম্পানি Asus ROG Phone 6 এবং ROG Phone 6 Pro স্মার্টফোন ভারতে লঞ্চ করেছিল। এই দুটি গেমিং স্মার্টফোনে কোয়ালকম ফ্ল্যাগশিপ Snapdragon 8+ gen 1 SoC সহ আনা হয়েছিল। এই স্মার্টফোনে 18 GB পর্যন্ত RAM রয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo