ASUS ROG ফোন 2 লঞ্চ ডেট জানা গেছে

ASUS ROG ফোন 2 লঞ্চ ডেট জানা গেছে
HIGHLIGHTS

এই ফোনটি 120Hz অফার করবে

এটি এই সিরিজের দ্বিতীয় ফোন হবে

গত বছর আসুস তাদের প্রথম গেমিং ফোন ROG লঞ্চ করেছিল। আর এবার জানা গেছে যে এই ফোনটির বিষয়ে Tencent য়ের সঙ্গে এবার তারা Asus Rog 2 ফোন নিয়ে কাজ করছে। আর কোম্পানি জানিয়েছে যে এই গেমিং ফোনটি 120Hzডিসপ্লের সঙ্গে আসবে। আর এই আসুসের ফোনটি ওয়েবোর মাধ্যমে জানা গেছে আসুস ROG দাবি করেছে যে তাদের পরবর্তী গেমিং ফোনে 129Hz স্ট্যান্ডার্ড অপ্টিমাইজসেশান থাকবে।

চিনের ডিজিটাইমের রিপোর্ট অনুসারে স্মার্টফোনটি 23 জুলাই চিনে ঞ্চ করা হবে। আর ইভেন্ট বেজিংয়ে হবে আর স্মার্টফোনটির দাম RMB 4,399 (প্রায় 44,400 টাকা ) হবে আর এই ডিভাইস্টি প্রথমে শাংহাইয়ের ChinaJoy 2019 expo তে দেখা গেছিল।

আর এর আগে বাজারে রেজারের দুটি ফোন 120Hz ডিসপ্লে নিয়ে আছে। আর এই আসুস ROG 2 ফোনটিতে ভাল গেমিং অভিজ্ঞতার জন্য Tencent Games য়ের সঙ্গে এক সঙ্গে গেমিং সফটোয়্যারে কাজ করবে।

অনুমান করা হচ্ছে যে Asus Rog Phone 2 তে লেটেস্ট কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 SoC থাকবে আর এই ফোনে 12GB র‍্যাম থাকবে। আর এই ফোনে রিফাইন্ড কুলিং মেকানিজাম থাকতে পারে।

এর আগের Asus ROG Phone ইয়ে 6 ইঞ্চির AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর এই ফোনে 12+8 MP র ক্যামেরা আছে আর ফোনের ফ্রন্টে 8MP র ক্যামেরা আছে। আর এই ফোনের দাম 69,999 টাকা রাখা হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo