এই বছরের তৃতীয়ার্ধে ভারতে Asus ROG গেমিং ফোন লঞ্চ হবে

এই বছরের তৃতীয়ার্ধে ভারতে Asus ROG গেমিং ফোন লঞ্চ হবে
HIGHLIGHTS

Shen এও বলেন যে ভারতে ROG ফোনের দাম Asus Zenfone 5Z য়ের থেকে বেশি হবে

কিছু বছরের মধ্যে Asus গেমিংয়ের দিকে খেয়াল রাখছে আর এবার তারা একটি হাই-এন্ডের পার্ফর্মেন্স যুক্ত কম্পিউটারকে রিপাব্লিক অফ গেমার্স (ROG) ব্র্যান্ড হিসাবে লঞ্চ করেছে আর এবার কোম্পানি স্মার্টফোনের ক্ষেত্রেও গেমিং য়ের অভিজ্ঞতা আরও ভাল করার জন্য নতুন ROG ফোনের কম্পিউটেক্স 2018 র জুনে নিয়ে এসেছিল আর এবার সম্প্রতি Zenfone 5Z স্মার্টফোনের লঞ্চ ইভেন্টে CEO Jerry Shen বলেন যে গেমিং স্মার্টফোনে এই বছরের শেষের মধ্যে ভারতে লঞ্চ করা হবে।

Asus Zenfone5Z স্মার্টফোনের লঞ্চের সময়ে Digit য়ের সঙ্গে কথা বলার সময়ে Shen বলেন যে গেমিং চেঞ্জিং ROG ফোন এই বছরের তৃতীয় অংশে লঞ্চ করা হবে। তিনি বলেন যে , “হ্যাঁ মারা ROG ফোন ভারতে লঞ্চ করব, আর এখন এই ফোনের লঞ্চ ডেটের বিষয়ে কিছু বলা সম্ভব না তবে এই ডিভাইসটি ভারতে তৃতীয় অংশে লঞ্চ করা হবে। আর এটি তৃতীয় অংশে লঞ্চ করতে হলে আমাদের কাছে এটি লঞ্চ করার আর তিনমাসের সময় আছে”।

Asus য়ের CEO Digit কে বলেন যে, “ভারতের গ্রাহকরা US য়ের মতন নয়, ভারতের গ্রাহকরা সস্তায় ভাল ফিচার্সের স্মার্টফোনের কথা ভাবে। হ্যাঁ ROG ফোনের দাম ভারতে Zenfone 5Z য়ের থেকে বেশি হবে। এর 8GB র‍্যাম আর 512GB স্টোরেজ ভেরিয়েন্টে সফল হবে। এটি PC ওয়েবসাইটে টপ স্পেক্সের আমরা আমাদের অপ্টিকালসের প্রযুক্তি দিয়েছি আর এই ফোনের স্পিড বাড়াবে। আমি আমার টিমকে এই ডিভাইসটি ভারতে তাড়াতাড়ি লঞ্চ করতে বলব”।

ROG স্মার্টফোন বিশ্বর প্রথম 3D ওয়েপার-চেঞ্চার কুলিং সসিটেম যুক্ত জা গেমকুল নামে পরিচিত। আর এতে এয়ার ট্রিগার টাচ সেন্সার, একটি AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে যা এই ডিভাইসের ইউনিক-স্ট্রেটিক ডিজাইন দিচ্যেছে। আর ROG ফোনের রিফ্রেকশান রেট 90Hz আর রেসপন্স টাইম 1ms জা ভাল গেমিং অভিজ্ঞতা বাড়াতে পারে। আর এই ডিভাইসটি বিশ্বের সব থেকে দ্রুত 2.9Ghz অক্টা-কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার আর কোয়াল্কমের অ্যাড্রিনো 630 GPU যুক্ত হবে আর এটি স্পেশালি গেমিংয়ের জন্য দেওয়া হয়েছে।

Asus ROG ফোনটি এমন একটি ফোন যা 3 USB টাইপ-C পোর্ট যুক্ত, আর এটি ইউজার্সদের ইন্য এক্সেসারিজ যেমন ইয়ারফোন বা এক্সটার্নাল গেমপ্যাডের ব্যাবহার করার সময়ে ফোনে চার্জ করে। কোম্পানি তাদের গেমিং অভিজ্ঞতাকে বাড়ানোর জন্য Asus ROG ফোনের  সঙ্গে অন্য গ্যাজেটও দিয়েছে। এর মধ্যে এয়ারঅ্যাক্টিভ কুলার, ক্লিপ-অন কুলিং ফোন (্যেমন ডেডিকেটেড অ্যাপ য়ের মাধ্যমে কন্ট্রোল করা যেতে পারে), টিনভিউ পেডস্তাল আর মোবাইল ডেক্সটপ ডক আছে। টিনভিউ পোডস্টালে ফিজিকাল বটন্স আছে আর এটি 6ইঞ্চির সেকন্ডারি ডিসপ্লে অ্যাড করেছে। মোবাইল ডেকস্টপ ডক আপনার স্মার্টফোনকে PC তে বদলাতে সাহায্য করবে।    

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo