iPhone 14 Pro ফোনের ফিচার ফাঁস, থাকবে 8GB RAM এবং 48MP ক্যামেরা

iPhone 14 Pro ফোনের ফিচার ফাঁস, থাকবে 8GB RAM এবং 48MP ক্যামেরা
HIGHLIGHTS

Apple iPhone 14 সিরিজের স্মার্টফোনে থাকতে পারে 48MP রিয়ার ক্যামেরা

iPhone 14 সিরিজে আসতে পারে iPhone 14, iPhone 14 Max, iPhone 14 Pro এবং iPhone 14 Pro Max মডেল

iPhone 14 সিরিজের দুটি Pro মডেলে থাকতে পারে 48MP ওয়াইড লেন্স, 12MP আলট্রা ওয়াইড লেন্স এবং টেলিফটো লেন্স

Apple iPhone 14 সিরিজের স্মার্টফোনগুলিতে থাকতে পারে 48MP রিয়ার ক্যামেরা, সম্প্রতি সামনে এসেছে এমন খবর। অনলাইনে প্রকাশিত বেশ কয়েকটি লীক থেকে জানা যাচ্ছে যে iPhone 14 সিরিজে আসতে পারে iPhone 14, iPhone 14 Max, iPhone 14 Pro এবং iPhone 14 Pro Max মডেল।

MacRumours সংস্থার প্রকাশিত একটি রিসার্চ নোট থেকে জানা গেছে যে iPhone 14 সিরিজের দুটি Pro মডেলে থাকতে পারে 48MP ওয়াইড লেন্স, 12MP আলট্রা ওয়াইড লেন্স এবং টেলিফটো লেন্স। প্রসঙ্গত, এই একই সম্ভাবনাকে শেয়ার করেছেন অ্যানালিস্ট মিং-চি-কুয়ো। তিনি জানিয়েছেন যে এই স্মার্টফোনগুলি আসতে পারে 8K ভিডিও কোয়ালিটির সাথে।

MacRumours সংস্থার রিপোর্টে জানানো হয়েছে যে iPhone 14 Pro মডেলদুটিতে থাকতে পারে 8GB RAM। যদিও iPhone 13 Pro মডেলগুলি আসছে 6GB RAM স্পেসিফিকেশনের সাথে। জানা যাচ্ছে যে আইফোনের আপকামিং লাইনআপ মডেলগুলি আসতে পারে 120 Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে সাথে। তবে iPhone 13 সিরিজের ডিভাইসগুলিতে রয়েছে 128GB বেস স্টোরেজ। অনলাইন রিপোর্ট থেকে জানা যাচ্ছে যে iPhone 14 সিরিজের মডেলগুলিতে থাকতে পারে 64GB বেস স্টোরেজ।

TheElec সংস্থার রিপোর্ট অনুসারে অ্যাপের ব্র্যান্ডের আপকামিং আইফোন মডেলে থাকবে না নচ ডিসপ্লে ফিচার। জানা যাচ্ছে যে iPhone 14 সিরিজের মডেলগুলিতে থাকতে পারে পাঞ্চ হোল কাটআউট ডিসপ্লে ডিজাইন।

যেহেতু Samsung ব্র্যান্ড অ্যাপেলের স্মার্টফোনগুলির জন ডিসপ্লে প্যানেল তৈরি করে। তাই মনে করা হচ্ছে যে iPhone 14 মডেলগুলিতে দেখা যাবে OLED ডিসপ্লে প্যানেল। যেখানে থাকতে পারে পাঞ্চ হোল কাটআউট। 

TheElec সংস্থার রিপোর্ট থেকে জানা গিয়েছে যে iPhone 14 Pro মডেলগুলির OLED ডিসপ্লে প্যানেলে অ্যাপ্লাই করা হতে পারে লো-টেম্পারেচার পলিক্রাস্টালাইন অক্সাইড এবং থিন ফিল্ম ট্রানসিটার।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo