কুলপ্যাড নোট 5-এ এলো অ্যান্ড্রয়েড নগাট এর আপডেট

কুলপ্যাড নোট 5-এ এলো অ্যান্ড্রয়েড নগাট এর আপডেট
HIGHLIGHTS

বর্তমানে, কোম্পানির এর OTA-র মুক্তির উপর কাজ করছে.

কুলপ্যাড নোট 5 স্মার্টফোন এর জন্য অ্যান্ড্রয়েড নগাট এর আপডেট জারি করার ঘোষনা করে. বর্তমানে এই আপডেট এর বিটা সংস্করণ ই উপলব্ধ রয়েছে. বর্তমানে, কোম্পানির এর OTA-র মুক্তির উপর কাজ করছে. এই সম্পর্কে কোম্পানি তার অফিসিয়াল ফোরামে জানায়. কোম্পানির অফিসিয়াল ফোরামে এর মাধ্যমে ব্যবহারকারীরা অ্যান্ড্রয়েড নগাট এর বিটা সংস্করণ ডাউনলোড করতে পারেন.

আরও দেখুন : মাইক্রোসফট বন্ধ করল Windows 7 ও 8.1-এর উৎপাদন

কুলপ্যাড নোট 5-এ মেটাল বডি দিয়ে তৈরী. কুলপ্যাড নোট 5 স্মার্টফোন 5.5 ইনচ ফুল HD ডিসপ্লের রেজুলেশন 1920×1080 পিক্সেল. এই স্মার্টফোন অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 617 প্রসেসর, অ্যাড্রিনো 405 GPU এবং 4GB Ram দেওয়া হয়েছে. এটি 32 গিগাবাইট স্টোরেজ এর সঙ্গে আসে. স্টোরেজ কে মাইক্রো-এসডি কার্ড স্টোরেজ মাধ্যমে 64GB পর্যন্ত সম্প্রসারিত করা যেতে পারে. এটি অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো অপারেটিং সিস্টেমের উপর কাজ করে. এছাড়া এই স্মার্টফোনে 4010mAh ব্যাটারি রয়েছে.

নোট 5 স্মার্টফোনে 13 মেগাপিক্সেল অটোফোকাস রিয়ার ক্যামেরা LED ফ্ল্যাশ এর সঙ্গে দেওয়া হয়েছে, সঙ্গে 8 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা দিয়ে সজ্জিত করা. এটি একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিয়ে সজ্জিত করা, যা ফোনের ব্যাক সাইডে দেওয়া হয়েছে. এছাড়া এই স্মার্টফোনে 4G VoLTE সমর্থন রয়েছে. এছাড়া কানেকটিভিটি এর জন্য ব্লুটুথ, GPS, USB, OTG যেমন বৈশিষ্ট্য বিদ্যমান রয়েছে. স্মার্টফোনের ওজন 173.4 গ্রাম.

আরও দেখুন : সোনি লঞ্চ করল বিশ্বের সবচেয়ে দ্রুত অটোফোকাস কম্প্যাক্ট ক্যামেরা, চমত্কার ফিচর্স দিয়ে সজ্জিত করা

আরও দেখুন : আসুস জেনফোন 3 ম্যাক্স ভারতে লঞ্চ, মূল্য Rs. 12,999

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo