অ্যান্ড্রয়েড মার্সমেলোর উপর ভিত্তি করা প্যানাসনিক T44 লাইট ফোন লঞ্চ, দাম Rs. 3,199

Updated on 02-Aug-2016
HIGHLIGHTS

প্যানাসনিক T44 লাইট স্মার্টফোন স্ন্যাপডিল তে 1 আগস্ট থেকে পাওয়া যাবে.

প্যানাসনিক তার নতুন স্মার্টফোন T44 লাইট চালু করেছে. এই স্মার্টফোনের মূল্য  Rs. 3.199 এবং এটা স্ন্যাপডিল এর মাধ্যমে পাওয়া যাবে। এটির প্রিভিউ সেল 1 আগস্ট 3PM থেকে শুরু হবে. এতে কে আপনি তিনটি রঙে নিতে পারেন : রোজ গোল্ড, শ্যাম্পেন গোল্ড এবং ইলেক্ট্রিক ব্লু।

আরও দেখুন : ওপ্পো F1s ভারতে 4 আগস্ট থেকে পাওয়া যাবে, মূল্য হবে Rs.17.999 : রিপোর্ট

এই স্মার্টফোন অ্যান্ড্রয়েড 6.0 মার্সমেলোর উপর রান করে। সাথে এটি একটি  3G কানেকটিভিটি দিয়ে সজ্জিত করা।  এছাড়া এতে আপনি 2400mAh ক্ষমতা ব্যাটারি পাচ্ছেন। সেইসাথে এতে আপনি ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস,FM এর সমর্থন পাওয়া যাচ্ছে.

স্মার্টফোনে 2MP রিয়ার ক্যামেরা LED ফ্ল্যাশ এর সঙ্গে এবং একটি VGA ফ্রান্ট ক্যামেরা পাওয়া যাচ্ছে। এছাড়া এতে 512MB Ram ও পাওয়া যাচ্ছে এর সাথে এতে 8GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে যা আপনি 32GB পর্যন্ত বাড়াতে পারবেন।

আরও দেখুন : শাওমি ভারতে শীঘ্রই লঞ্চ করবে স্মার্টফোন রেডমি 3S

আরও দেখুন : প্যানাসনিক 1 আগস্ট লঞ্চ করবে তার নতুন স্মার্টফোন

ইমেজ সোর্স

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Digit NewsDesk

Digit News Desk writes news stories across a range of topics. Getting you news updates on the latest in the world of tech.

Connect On :