Price Cut: 16GB RAM সহ iQOO 5G ফোনে দেদার ছাড়, 22 হাজার টাকা সস্তায় কেনার সুযোগ

Price Cut: 16GB RAM সহ iQOO 5G ফোনে দেদার ছাড়, 22 হাজার টাকা সস্তায় কেনার সুযোগ

iQOO 11 স্মার্টফোন আগের চেয়ে এখন আরও সস্তায় কেনার সুযোগ রয়েছে। আসলে, অনলাইন শপিং সাইট Amazon-এ iQOO 5G ফোনটি 33 শতাশং ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। ছাড়ের পরে ফোনটি আসল দাম থেকে অনেকটা সস্তায় কেনা যাবে।

আইকিউর এই স্মার্টফোনটি একটি ফ্ল্যাগশিপ ফোন। তবে এই ফোনটি সস্তায় আপনার হতে পারে। আপনি যদি এই সময় একটি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন, তবে এটাই সুযোগ। আসুন এই ফোনে পাওয়া অফার এবং ডিসকাউন্ট সম্পর্কে জেনে নেওয়া যাক।

আরও পড়ুন: Samsung Galaxy A55 5G এবং Galaxy A35 5G ফোনের দাম ফাঁস, জানুন কত টাকায় আসবে এই দুটি স্মার্টফোন

iQOO 11 5G Price in India

অ্যামাজন সাইটে আইকিউ 11 স্মার্টফোন বর্তমানে 44,999 টাকা বিক্রি হচ্ছে। তবে এই ফোনের আসল দাম 66,999 টাকা। যার মানে ফোনে 33 শতাংশ ছাড় অফার করা হচ্ছে।

iQOO 11 5G Price Slashed
অ্যামাজন সাইটে আইকিউ 11 স্মার্টফোন বর্তমানে 44,999 টাকা বিক্রি হচ্ছে

ছাড়ের পাশাপাশি এতে আরও অফারও দেওয়া হচ্ছে। এছাড়াও, আপনি অন্যান্য অনেক অফার এবং ডিসকাউন্ট সহ এই ফোনটি কিনতে পারেন। ফোনটি অ্যামাজন সাইটে নো-কস্ট EMI অপশনে কেনা যাবে। শুধু তাই নয়, আপনি আইকিই 11 ফোনের সাথে TWS বিনামূল্যে TWS এয়ার বাড্স পেতে পারেন।

গ্রাহকরা আইকিউর এই ফোনে ব্যাঙ্ক অফারও পেতে পারেন। যার পরে এই ফোনের দাম আরও কমে যাবে। এছাড়াও, আপনি ফোনে দুর্দান্ত এক্সচেঞ্জ অফারও পেতে পারেন।

iQOO 5G Specification

iQOO 11 5G Comparison
আপনি আইকিই 11 ফোনের সাথে TWS বিনামূল্যে TWS এয়ার বাড্স পেতে পারেন

আইকিউ 11 ফোনে দুর্দান্ত ফিচার এবং স্পেসিফিকেশন রয়েছে। ফোনটি Snapdragon 8 Gen 2 প্রসেসর সহ আনা হয়েছে। এছাড়া ফোনে 50MP প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া। সেলফির জন্য এতে 16MP ফ্রন্ট সেন্সর পাওয়া যাবে। পাওয়ার দিতে এই ফোনে 5000mAh ব্যাটারি রয়েছে, যা 120W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনে 16GB পর্যন্ত RAM এবং 512GB স্টোরেজ পাওয়া যাবে।

আরও পড়ুন: Price Cut: চুপিসারে সস্তা হল 50MP ক্যামেরা এবং 3 দিন ব্যাটারি ব্যাকআপ সহ Nokia C32, জানুন দাম কত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo