5000mAh ব্যাটারির Samsung Galaxy M02 ফোন সস্তায় কেনার সুযোগ, রয়েছে দারুন সব অফার

Updated on 20-May-2021
HIGHLIGHTS

Samsung Galaxy M02 ফোনের দাম 7,499 টাকা থেকে শুরু

Amazon Mobile Days Sale-এ ফোনের বেস মডেলে 6,400 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ দেওয়া হচ্ছে

Samsung Galaxy M02 ফোন কেনে এবং পুরো এক্সচেঞ্জ ভ্য়ালু পেলে মাত্র 399 টাকায় এই ফোন কেনা যাবে

ই-কমার্স ওয়েবসাইট Amazon-এ Mobile Days Sale চলছে, যার আজ শেষ দিন। এই সেল চলাকালীন অনেক স্মার্টফোনে দুর্দান্ত ছাড়া দেওয়া হচ্ছে। এর মধ্যে বাজেট থেকে হাই-এন্ড স্মার্টফোন পর্যন্ত অনেক অপশন পাবে। তবে আজ আমরা এই খবরে সেলে পাওয়া একটি সেরা ডিল সম্পর্কে বলছি। এই ফোনের নাম Samsung Galaxy M02, যার দাম 7,499 টাকা থেকে শুরু। 'মোবাইল ডেজ সেল'-এ এই ফোনে পাওয়া যাবে এক্সচেঞ্জ অফার এবং নো-কোস্ট EMI অপশন। তবে আসুন জেনে নেওয়া যাক এই বাজেট ফোন আপনি আরও কত দামে কিনতে পারবেন।

Samsung Galaxy M02 দাম এবং অফার:

সম্প্রতি সংস্থা এই ফোনের দাম 500 টাকা বাড়িয়ে ছিল। এই ফোনের 2GB RAM এবং 32GB স্টোরেজ মডেলের দাম 6,999 টাকা তেকে বাড়িয়ে 7,499 টাকা করে দেওয়া হয়েছিল। পাশাপাশিই ফোনের 3GB RAM এবং 32GB স্টোরেজ মডেলের দাম 7,499 টাকা থেকে বাড়িয়ে 7,999 টাকা করা হয়েছে। Samsung এর ওয়েবসাইটে এই দুটি ভ্যারিয়্যান্ট  এই দামে লিস্ট করা রয়েছে। তবে Amazon সেলে আপনি ফোনের 2GB RAM এবং 32GB স্টোরেজ মডেল 6,799 টাকায় উপলব্ধ করা হয়েছে। একই সাথে এর 3 জিবি র‌্যাম এবং 32 জিবি স্টোরেজ মডেল 7,299 টাকায় উপলব্ধ করা হয়েছে।

এছাড়া দুটি ফোনে এক্সচেঞ্জ অফারও রয়েছে। ফোনের বেস মডেলে 6,400 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ দেওয়া হচ্ছে, অন্য ভেরিয়েন্টে 6,900 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ দেওয়া হচ্ছে। যদি গ্রাহক তার পুরনো ফোনটি এক্সচেঞ্জ করে এবং Samsung Galaxy M02  ফোন কেনে এবং পুরো এক্সচেঞ্জ ভ্য়ালু পেলে মাত্র 399 টাকায় এই ফোন কেনা যাবে।

Samsung Galaxy M02 এর ফিচার:

এই Galaxy M02 স্মার্টফোনে 6.5 ইঞ্চির HD+ Infinity-V ডিসপ্লে থাকছে। মডেলের একটি নচড্ ডিসপ্লে রয়েছে এবং ব্যাক প্যানেলে কালো, নীল, ধূসর এবং লাল রঙের বিশেষ টেক্সচার দেওয়া হয়েছে। স্পিড এবং মাল্টিটাস্কিংয়ের জন্য এই ফোনে MediaTek-এর চমৎকার একটি প্রসেসর দেওয়া হয়েছে, যা পেয়ার করা থাকছে 3GB RAM এবং 32GB স্টোরেজ ভ্যারিয়্যান্টসের সঙ্গে। মাইক্রোএসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজ 1TB অবধি বাড়িয়েও নেওয়া যেতে পারে।

এই Galaxy M02 স্মার্টফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার প্রাইমারি সেন্সর 13MP। এছাড়াও রয়েছে আর একটি 2MP ম্যাক্রো ক্যামেরা সেন্সর। সেলফি এবং ভিডিয়ো কলিংয়ের জন্য এই নতুন গ্যালাক্সি মডেলে একটি 5MP ফ্রন্ট ফেসিং সেন্সর রয়েছে।

এই Galaxy M02 মডেলের ব্যাটারিও বেশ শক্তিশালী কারণ, এতে 5,000mAh ব্যাটারি রয়েছে, যা 10W ফাস্ট-চার্জিং সাপোর্ট করে। ফোনটির ওজন মাত্র 206 গ্রাম।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :