Amazon Great Indian Festival Sale এর দিন ঘোষণা, iPhone 13, iQOO 9T ফোনে মিলবে দারুন ছাড়

Amazon Great Indian Festival Sale এর দিন ঘোষণা, iPhone 13, iQOO 9T ফোনে মিলবে দারুন ছাড়
HIGHLIGHTS

সেপ্টেম্বরের 23 তারিখ থেকে চালু হচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল

Nothing Phone 1 এবং Google Pixel 6A ফোন দুটির উপর ফ্লিপকার্ট দারুন ছাড় দিতে চলেছে

অ্যামাজন আইফোন 13 এর উপর দেবে আকর্ষণীয় ছাড়

Amazon Great Indian Festival Sale চলতি মাসেই চালু হতে যাচ্ছে, আগামী 23 তারিখ থেকে শুরু হচ্ছে এই সেল। এই ফেস্টিভ্যাল সেলে গ্রাহকরা বিভিন্ন প্রোডাক্টের উপর দারুন সব ছাড় পাবে, এর মধ্যে আছে ইলেকট্রনিক্স থেকে ফ্যাশন এবং বিউটি প্রোডাক্ট, ঘরের জিনিস, টিভি, ইত্যাদি এছাড়াও অ্যামাজনের তরফে ফ্ল্যাট 10% ছাড় দেওয়া হবে সেই সব গ্রাহকদের যাঁরা SBI ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা এবং EMI transaction করবেন অথবা no cost EMI transaction করবেন ডেবিট বা ক্রেডিট কার্ডের উপর।

Amazon এর তরফে এখনও কোন প্রোডাক্টের কত দাম রাখা হবে এই সেলে সেটা জানানো হয়নি। Nothing Phone 1 এবং Google Pixel 6A ফোন দুটির উপর ফ্লিপকার্ট দারুন ছাড় দিতে চলেছে।

দেখে নিন আপনার Amazon Great Indian Festival Sale সম্পর্কে কী কী জানা উচিত:

iPhone 13

মনে করা হচ্ছে এই সেলে অ্যামাজন আইফোন 13 এর উপর দারুন ছাড় দিতে চলেছে। Apple এর তরফে সদ্যই iPhone 14 লঞ্চ করা হয়েছে। তাই মনে করা হচ্ছে আইফোন 13 এর দাম কমানো হবে। অভিষেক যাদব নামক একজন টিপস্টার জানিয়েছেন আইফোন 13 এর দাম 53,000 থেকে 54,000 এর মধ্যে রাখা হতে পারে এই সেলে। এই কম দামের নেপথ্যে ব্যাংকের অফার, ডিসকাউন্ট, ইত্যাদি থাকতে পারে, এমনকি এক্সচেঞ্জ অফারও থাকতে পারে।

iPhone 13

এছাড়াও iQOO 9T ফোনটির উপরেও থাকতে পারে আকর্ষণীয় ছাড়। একই সঙ্গে Realme, Xiaomi, OnePlus এর একাধিক ফোনের উপর দুর্দান্ত ছাড় মিলতে পারে এই সেলে।

Realme 11 5G

সদ্য লঞ্চ হওয়া ফোনের উপরেও অ্যামাজনের এই সেলে ছাড় দেওয়া হবে, যার মধ্যে থাকতে পারে Realme 11 5G এর মতো ফোন। এছাড়াও এই তালিকায় থাকতে পারে Galaxy Fold সিরিজ।

OnePlus Nord CE 2 Lite

OnePlus Nord CE 2, OnePlus Nord CE 2 Lite ফোন দুটির উপরেই দেওয়া হবে আকর্ষণীয় ছাড়।

Oneplus Nord CE 2

Samsung Galaxy M32 5G

এই ফোনটির দামও কমে 15 থেকে 20 হাজারের মধ্যে হতে পারে। বর্তমানে এই ফোনটি Amazon এ 18,999 টাকায় বিক্রি হচ্ছে। তবে আসন্ন সেলের সময় এই দামটা অনেকটাই কমবে বলে মনে করা হচ্ছে।

iPhone 12

বর্তমানে আইফোন 12 একটি ডিসকাউন্ট রেটে বিক্রি হচ্ছে, 52,999 টাকায়। তবে এই ফোনটির আসল দাম হল 65,990 টাকা। অ্যামাজনের নতুন লিস্ট অনুযায়ী আইফোন 12 এর উপর থাকবে আকর্ষণীয় ছাড়। একই সঙ্গে ব্যাংক অফার এবং এক্সচেঞ্জ প্রাইজ মিলিয়ে দাম আরও অনেকটাই কমবে বলে মনে করা হচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo