Amazon Great Indian Festival Sale হতে চলেছে শুরু, iPhone 12 এবং iPhone 13 ফোনে থাকছে দারুন ছাড়

Amazon Great Indian Festival Sale হতে চলেছে শুরু, iPhone 12 এবং iPhone 13 ফোনে থাকছে দারুন ছাড়
HIGHLIGHTS

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল চালু হচ্ছে শীঘ্রই

এই সেলেই আইফোন 12 এবং আইফোন 13 সব থেকে কম দামে পাওয়া যেতে চলেছে

স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার কার্ড ব্যবহার করলে মিলবে 10% ছাড়

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল (Amazon Great Indian Festival Sale) চালু হতে চলেছে শীঘ্রই। এই ই-কমার্স (E-commerce) সাইটের তরফে আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছে এই সেলের কথা। কবে থেকে এই সেল চালু হচ্ছে সেই বিষয়ে এখনও কিছু জানানো হয়নি, তবে আসন্ন উৎসবের মরশুমকে মাথায় রেখেই এই সেল আনা হচ্ছে। মনে করা হচ্ছে Flipkart এর সঙ্গেই Amazon একই সময় সেল আনতে চলেছে।Amazon Great Indian Festival Sale এবং Festival Big Billion Days sale একই সঙ্গে চালু হবে বলে মনে করা হচ্ছে। এই সেলটি মনে করা হচ্ছে সেপ্টেম্বরের শেষেই চালু হবে।

অ্যামাজনের (Amazon) তরফে এই আসন্ন সেলের একাধিক ডিলের বিষয়ে জানানো হয়েছে। এর মধ্যে অন্যতম হল এই সেলে দারুন ছাড় দেওয়া হবে iPhone এ। মূলত iPhone 12 এবং iPhone 13 এর উপর। অন্যদিকে Flipkartও একই সময় iPhone 13 এর উপর আকর্ষণীয় ছাড় দিতে চলেছে অন্যান্য অফারের সঙ্গে। তাই আপনার যদি নতুন ফোন কেনার প্ল্যান থাকে তাহলে এটা কিন্তু আদর্শ সময়।

এছাড়াও অ্যামাজনের তরফে এই সেলের যে টিজার প্রকাশ্যে আনা হয়েছে তাতে দেখা গিয়েছে একাধিক জনপ্রিয় ফোন যেমন iQOO 9T, OnePlus 10T, সহ স্যামসাং (Samsung), Realme, Redmi, iQOO, Vivo, Lava, Nokia এর মতো একাধিক ব্র্যান্ডের উপর দেওয়া হবে আকর্ষণীয় ছাড়। এছাড়াও টেলিভিশন, ঘরের জিনিসপত্র, সহ একাধিক ইলেকট্রনিক জিনিসের উপর মিলবে দুর্দান্ত অফার।

Amazon great indian festival sale

এই Great Indian Festival Sale এর জন্য Amazon State Bank of India এর সঙ্গে জোট বেঁধেছে। তাই যাঁরা SBI এর ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করবেন তাঁরা পাবেন 10% অতিরিক্ত ছাড়। তবে শুধু Amazon একা নয়, Flipkart এর তরফেও ঘোষণা করা হয়েছে Big Billion Days sale এর কথা। মনে করা হচ্ছে এই দুটো ইকমার্স সাইটের সেল একই সময় অনুষ্ঠিত হবে। Flipkart এই সেলের জন্য ICICI ব্যাংক এবং Axis ব্যাংকের সঙ্গে জোট বেঁধেছে এবং যে এই ব্যাংকের কার্ড ব্যবহার করে কোনও জিনিস কিনলে মিলবে 10% ছাড়।

যেহেতু এখন এই দুটো ই-কমার্স সংস্থাই আসন্ন ছাড় ঘোষণা করে দিয়েছে যেখানে আইফোনের উপর মিলবে দারুন ছাড়, সেহেতু আপনার জন্য এটা কিন্তু সুবর্ণ সুযোগ আইফোন কেনার। পরিকল্পনা থাকলে আর ফেলে না রেখে এই সুযোগেই কিনে ফেলুন। যদি আপনি iPhone 13 কিনতে চান তাহলে আইফোন 14 এর জন্য অপেক্ষা করেই যান, তারপর দেখুন কোন E-commerce সাইট সস্তায় ফোন অফার করছে তারপর সেখান থেকে কিনে ফেলুন এই ফোন। যেহেতু iPhone 14 লঞ্চ হতে চলেছে সেহেতু মনে করা হচ্ছে আইফোন 13 এবং 12 সিরিজের দাম অনেকটাই কমানো হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo