অ্যামাজনে মোটোরোলা ফোনের ওপর বিশেষ ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

অ্যামাজনে মোটোরোলা ফোনের ওপর বিশেষ ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এই স্পেশাল ডিস্কাউন্টটি ১৩ থেকে ১৫ ফেব্রুয়ারি অব্দি চলবে

এখন চলছে ভ্যালেন্টাইন্স ইউক আর এই সময় অ্যামাজন নিয়ে এসেছে একটি বিশেষ ডিস্কাউন্ট অফার।

অ্যামাজনে প্রায়ই কোন না কোন কিছুর ওপর স্পেশাল ডিস্কাউন্ট দেয়। আর আজ থেকে অ্যামাজনে শুরু হল বিশেষ ডিস্কাউন্ট অফার। এই ডিস্কাউন্ট অফারে মোটোরোলার স্মার্টফোনের ওপর বিশেষ ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই স্পেশাল ডিস্কাউন্টটি ১৩ থেকে ১৫ ফেব্রুয়ারি অব্দি চলবে। আর আপনি যদি মোটোরোলার ফোন কেনার কথা ভাবছিলেন তবে আপনি আজকের এই সেরা ডিলের তালিকা থেকে কিছু আপনার পছন্দের মোটোরোলা ফোন নিজের করতে পারবেন। তবে আসুন দেখা যাক যে অ্যামাজন কোন কোন মোটোরোলা ফোনের ওপর কিরকমের ডিস্কাউন্ট দিচ্ছে।

Moto G5s Plus (Lunar Grey, 64GB), এই মোটোরোলার ফোনটি আপনি এই অ্যামাজনের মোটোরোলা ডিস্কাউন্ট অফারে আজকে মাত্র 13,999টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটিতে ডুয়াল 13+13MP’র ডুয়াল ব্যাক ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটিতে 8MP’র ফ্রন্ট ক্যামেরা আছে। এখান থেকে কিনুন।

Moto G5s (Lunar Grey, 32GB), এই ফোনটি আপনি আজকের অ্যামাজন ডিলে 11,999টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটিতে 16MP ‘ প্রাইমারি ক্যামেরা আর 5MP’র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।

Moto G5 Plus (32GB, Fine Gold), আজকে এই মোটোরোলার ফোনটি আপনি অ্যামাজন থেকে 10,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটির প্রাইমারি ক্যামেরা 12MP’র আর ফ্রন্ট ক্যামেরা 5MP’র। এখান থেকে কিনুন।

Moto G5 (3GB, Fine Gold), এই মোটোরোলার ফোনটি আজকে ফাইন গোল্ড কালারে আপনি মাত্র 8,499টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির রেয়ার ক্যামেরা 13MP’র। আর ফোনটির ফ্রন্ট ক্যামেরা 5MP’র। এখান থেকে কিনুন।

Moto Z2 Play (Lunar Grey, 64GB, 4GB RAM), এই মোটোরোলার ফোনটি আজকের এই সেলে আপনি 22,990টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটিতে 12MP’র প্রাইমারি ক্যামেরা আর 5MP ‘র ফ্রন্ট ক্যামেরা পাবেন। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট 1,112টাকা থেকে শুরু হচ্ছে। এখান থেকে কিনুন। 

Moto X Force (Grey Nylon 64GB), এই মোটোরোলার ফোনটি আজকের অ্যামাজন সেলে আপনি 29,990টাকায় কিনতে পারবেন। এই ফোনটিতে 21MP’র প্রাইমারি ক্যামেরা আর 5MP’র ফ্রন্ট ক্যামেরা আছে। এর ব্যাটারি 3760mAH এর। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামের পরিবর্তন দেখা যেতে পারে। সাইটে ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo