চিনের পরে এবার OnePlus 6T Thunder Purple Edition ভারতে 41,999 টাকায় লঞ্চ করা হতে পারে

চিনের পরে এবার OnePlus 6T Thunder Purple Edition ভারতে 41,999 টাকায় লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

OnePlus অফিসিয়ালি জানিয়েছে যে তাদের OnePlus 6T Thunder Purple কালার ভেরিয়েন্ট 16 নভেম্বর 2018 ভারতে সেলের জন্য আসবে আর এই ডিভাইসের দাম 41,999 টাকা হতে পারে

এবার OnePlus জানিয়েছে যে তারা তাদের OnePlus 6T Thunder Purple কালার ভেরিয়েন্ট 16 নভেম্বর 2018 ভারতে বিক্রি করা শুরু করবে, আর এই ডিভাইসের দাম 41,999 টাকা হতে পারে। আর এই মোবাইল ফোনটি আপনারা 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টে কিনতে পারবেন।

তবে এখনও OnePlus য়ের তরফে এই নিয়ে কোন খবর পাওয়া যায়নি যে OnePlus 8GB র‍্যাম আর 256Gb স্টোরেজ ভেরিয়েন্টটি অন্য কালার ভেরিয়েন্টে আসবে কিবনা। আর এই ডিভাইসটি অ্যামাজন ইন্ডিয়া, Oneplus.in, রিলায়েন্স ডিজিটাল আর ক্রোমা স্টোর্সের মাধ্যমে কেনা যেতে পারে, আর এছাড়া আপনারা অফলাইনে এই ডিভাইসটি ওয়ানপ্লাসের স্টোর থেকে কিনতে পারবেন।

OnePlus 6T Thunder Purple ফোনটির ভারতে দাম আর অফার্স

আমরা আপনাদের বলেছি যে আপনারা 16 নভেম্বর থেকে অ্যামাজন ইন্ডিয়া আর Oneplus.in য়ের মাধ্যমে এই ডিভাইসটি কিনতে পারবেন আর এই সেল দুপুর 2 টোয় শুরু হবে আর এছাড়া আপনারা এই ফোনটি ক্রোমা, রিলায়েন্স ডিজিটাল আর অন্যান্য সব Oneplus য়ের স্টোর থেকে এই ফোনটি কেনা যাবে আর এই সেল সেখানে দুপুর 11 টায় শুরু হবে। আর এই ডিভাইসটি 8GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে আসতে পারে, আর এছাড়া এই ফোনটির দাম 41,999 টাকা হতে পারে আর OnePlus 6T ফোনটি মিডনাইট ব্ল্যাক আর মিরার ব্ল্যাক ভেরিয়েন্টে কেনা যাবে।

আর লঞ্চ অফার্সের বিষয়ে বলতে হলে আপনাদের বলে রাখি যে আপনারা যদি HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ডের মাধ্যমে এটি কেনেন তবে আপআন্রা 1,500 টাকার ক্যাশব্যাক পাবেন। আর এছাড়া রিলায়েন্স জিওর আনলক দ্যা স্পিড অফারের আপনারা 5,400 র ইন্সট্যান্ট ক্যাশব্যাক প্রথম রিচার্জে পাবেন আর যা আপনারা 299 টাকা www.jio.com , রিলায়েন্স ডিজিটাল স্টোর, মাই জিও স্টোর্স, জিও রিটেলার্স আর মাই জিও অ্যাপের মাধ্যমে কারতে পারবেন। আর এই 299 টাকার রিচার্জ করার পরে আপনারা OnePlus য়ের এই ফোনের সঙ্গে প্রতিদিন 3GB 4G ডাটা পাবেন, আর এছাড়া আপনারা এতে আনলিমিটেড কলিং, SMS আর জিও অ্যাপের কন্টেন্ট অ্যাক্সেস পাবেন।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo