এই SONY ফোন গুলি অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পাচ্ছে

এই SONY ফোন গুলি অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

এই তালিকায় এমন অনেক স্মার্টফোন আছে যা অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পাবে

আর এই লিস্টে এই ফোন গুলিও আছে যা ভবিষ্যতে এই আপডেট পাবে

জাপানি টেক কোম্পানি সোনি স্মার্টফোন বাজারে একটি পরিচিত নাম আর এই কোম্পানির আটটি স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পাচ্ছে। আর এই ফোনে আপনারা নতুন ব্লগে কোম্পানি জানিয়েছে যে তাদের কোন ফোন এই আপডেটের লাইনআপে থাকবে। আর এই ফোনে আপনারা যে ফোনের আপডেট পাচ্ছেন তার সঙ্গে কোন ফোন আপডেট পাচ্ছে তাও জানাবো হয়েছে।

ব্লগ অনুসারে  সোনির প্রিমিয়াম ফ্ল্যাগশিপের এক জন ইউজার্স সম্প্রতি এই আপডেট এক্সিপিরিয়েন্স করেছেন আর এই আপডেট সোনিউর প্রথম ফোনে এসেদছে। আর এক্সপেরিতা 10,10 প্লাস, XZ 2 আর XZ2 কম্প্যাক্ট, XZ2 প্রিমিয়াম আর XZ3 ডিভাইসে এই আপডেট 2020 র মধ্যে  আসবে। আর সামনের বছরে যে ফোন আপডেট পাভে তার ডিক্লেমারেশান দেওয়া হয়েছে। আর লেখা হয়েছে যে , “ সফটোয়্যার রোলআউট একটি স্টেপ বাই স্টেপ প্রক্রিয়া আর এটি অপারেটাররা আলাদা আলাদা করে দেবে। আর বেশিরভাগ মডেল এই আপডেট পেলেও কিছু ফোনে আপডেট আসবে না”।

Sony Xperia 1

এই Sony Xperia 1 ফোনে আপনারা একটি 6.5 ইঞ্চির ডিসপ্লে পাবেন। আর এই ফোনে এর সঙ্গে আছে HDR সাপোর্ট। আর এই ফোনে আপনারা তিনটি ক্যামেরা পাবেন। আর মানে এই ফোনে আপনারা ট্রিপেল রেয়ার ক্যামেরা পাবেন আর এর সগে এই ফোনে আছে 12MP র ক্যামেরা। এই ফোনের ক্যামেরা একটি অপ্টিকাল স্টেডিশট নিতে পারবে। আর এর সগে এই ফোনে আপনারা আল্ট্রা ওয়াইড লেন্স পাবেন।

এর সঙ্গে যদি এই ফোনের কিছু ফিচার্স দেখা যায় তবে আপনারা এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট পাবেন আর সঙ্গে আছে 6GB র‍্যাম আর 64GB আর 128GB স্টোরেজ। আর এই ফোনে আপনারা স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

আর এই Sony Xperia 1 ফোনে আছে 8MP র সেলফি ক্যামেরা আর ফোনে আছে 3330mAh য়ের ব্যাটারি। আর এর সঙ্গে আছে সোনি ডেভলাপার ব্যাটারি কেয়ার আর স্মার্ট স্ট্যামিনা মোড। ফোনে USB পাওয়ার ডেলিভারি সাপোর্টও আছে।

Digit.in
Logo
Digit.in
Logo