SAMSUNG GALAXY Z FLIP ফোনে 3,300mAh য়ের ব্যাটারি থাকতে পারে

SAMSUNG GALAXY Z FLIP ফোনে 3,300mAh য়ের ব্যাটারি থাকতে পারে
HIGHLIGHTS

Galaxy Z Flip ফোনে 3,300mAh য়ের ব্যাটারি আছে

এই ডিসপ্লে আল্ট্রা থিন গ্লাস আর প্লাস্টিক লেয়ারের সঙ্গে আসবে

11 ফেব্রুয়ারি লঞ্চ হতে পারে ফোনটি

স্যামসাংয়ের পরবর্তী ফোল্ডেবেল ফোন Galaxy Z Flip একাধিক লিক আর রেন্ডার দেখা গেছে। আর এই ফোনটি 11 ফেব্রুয়ারি লঞ্চ করা হতে পারে আর এই ফোনের এবার অফিসিয়াল সম্ভাব্য স্পেক্স জানা গেছে। একজন XDA মেম্বারের থেকে জানা গেছে যে Galaxy Z Flip ফোনে 3,300mAh য়ের ব্যাটারি পাওয়া যাবে। আর তিনি এও বলেন যে ডিসপ্লেতে আল্ট্রা থিন গ্লাস আর প্লাস্টিক লেয়ার ব্যাবহার করা যাবে আর স্ক্রিনের প্লাস্টিক লেয়ার রিপ্লেস করা যেতে পারে।

Max Weinbach (@MaxWinebach), XDA TV টুইটের মাধ্যমে জানিয়েছেন । তিনি বলেন এই এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 855 SoC থাকতে পারে আর এই ফোনের ব্যাটারি ক্যাপাসেটির সঙ্গে Galaxy S10 স্মার্টফোনের মতন ব্যাটারি লাইফ করতে পারে। স্যামসাং তাদের গ্যালাক্সি Z Flip ফোনের দাম $1,000 র মধ্যে রাখতে পারে আর এই ডিভাইসটি একটি সস্তার ফোল্ডেবেল ফোন হবে।

Weinbach এও বলেন যে স্যামসাং গ্যালাক্সি Z ফ্লিপ ফোনের ডিসপ্লে আল্ট্রা থিন গ্লাস আর প্লাস্টিক লেয়ার জুক্ত্য। আর এই জন্য গ্রাহকরা সহজে প্লাস্টিক লেয়ারের রিপ্লেস করতে পারবেন।

এর আগের Samsung Galaxy Fold ফোনে 7.3 ইঞ্চির QXGA+ ডায়ানামিক AMOLD ডিসপ্লে দেওয়া হয়েছে যা ইনফিনিটি ফ্লেক্স মেন ডিসপ্লে যুক্ত আর এর রেজিলিউশান  2152×1536 পিক্সাল। আর অন্য দিকে অন্য ডিসপ্লেতে 4.6 ইঞ্চির HD+ সুপার AMOLED ডিসপলে দেওয়া হয়েছে আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 21:9 আর এর রেজিলিউশান 1680×720 পিক্সাল। আর এই ফোনটি 7nm 64 বিট অক্টা কোর প্রসেসারের সঙ্গে আসবে আর এটি 12GB র‍্যাম আর 512GB স্টোরেজের সঙ্গে পেয়ার করা হয়েছে।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে মোট ছয়টি ক্যামেরা আছে এর মধ্যে একটি 16MP র আল্ট্রা ওয়াইড ক্যামেরা একটি 12MP র ওয়াইড অ্যাঙ্গেল আর সুপার ডুয়াল পিক্সাল আর তৃতীয়টি 12MP র টেলিফটোলেন্স আছে। আর এই ফোনে আপনারা একটি 10Mp র সেলফি ক্যামেরা, 10MP র আর 8MP র ডেপথ সেন্সার পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo