Samsung Galaxy Book2 Series এর লঞ্চের সাথে Samsung প্রিমিয়াম পাতলা এবং হালকা ল্যাপটপ এক্সপিরিয়ান্স দিতে চলেছে

Samsung Galaxy Book2 Series এর লঞ্চের সাথে Samsung প্রিমিয়াম পাতলা এবং হালকা ল্যাপটপ এক্সপিরিয়ান্স দিতে চলেছে

 

Samsung বেশ কয়েকটি ইন্ডাস্ট্রি-লিডিং ইনোভেশন করেছে, তবে এই বছরের সবচেয়ে রোমাঁচকর অফারটি কোম্পানির নতুন Galaxy Book2 Series দেখা যেতে পারে। এটি নতুন রেঞ্জের স্লিম এবং হালকা ল্যাপটপগুলি তাদের মধ্য়ে দুর্দান্ত এবং বিশেষ, এছাড়া এগুলি দুর্দান্ত পারফরম্যান্স, আশ্চর্যজনক AMOLED ডিসপ্লে, একটি দুর্দান্ত ভিডিও কল করার এক্সপিরিয়েন্স এবং ভাল ব্যাটারি সহ চালু করা হয়েছে, এদের ব্যাটারি লাইফ প্রায় 21 ঘন্টা পর্যন্ত দাবি করা হয়েছে।

এই প্রিমিয়াম ডিভাইসগুলি Samsung এর ফ্ল্যাগশিপ সুবিধা এবং ফিচারের সাথে আসে। এছাড়াও, গ্রাহকরা তাদের গ্যালাক্সি ডিভাইস ইকোসিস্টেমে যুক্ত করে, যার মধ্য়ে ট্যাবলেট, স্মার্টফোন, স্মার্টওয়াচ এবং TWS ইয়ারফোন এবং S Pen মতো এসেসরিজ অন্তর্ভুক্ত রয়েছে।

এখানে আমরা আপনাকে বলে রাখি যে Galaxy Book2 Pro 360, Galaxy Book2 Pro, Galaxy Book2 360, এবং Galaxy Book Go মতো চারটি অপশনের মধ্য়ে যে কোনও একটি বেছে নিতে পারেন। আসুন জেনে নেওয়া যাক কী কী জিনিস এই ল্যাপটপগুলোকে বিশেষ করে তোলে।

প্রিমিয়াম প্যাকেজে কটিং-এজ প্রযুক্তি!

 

 

এখানে আমরা আপনাকে বলে রাখি যে এই ল্যাপটপগুলি ঘুরাঘুরি করার সময় ব্যবহারের জন্য বিশেষভাবে চালু করা হয়েছে, অর্থাৎ সব মিলিয়ে এও বলা যেতে পারে যে যাত্রা করার সময় দুর্দান্ত পারফর্মেন্স এবং দুর্দান্ত প্রোডাক্টিভিটির জন্য ডিজাইন করা হয়েছে।

Samsung Galaxy Book2 Pro 360 এবং Galaxy Book2 Pro কে এই তালিকায় সবচেয়ে স্পেশাল বলা যেতে পারে, এর পাশাপাশি সবচেয়ে বিশেষ ফিচারও আপনাকে দেওয়া হচ্ছে। বলে দি যে আপনি একটি স্লিম বডি এবং একটি টফ চ্যাসিসের বেশি পাওয়ার আপনি এতে পেতে পারবেন। এর ওজেনের কথা বললে, এটি মাত্র 0.87 কেজির।

এছাড়াও, এটি ভারতের প্রথম ল্যাপটপগুলির মধ্যে একটি যা লেটেস্ট Intel Evo Platform-এ চালু করা হয়েছে, যা 12th Gern Intel Core প্রসেসরের সাথে আসে। এর মাধ্যমে, আপনি ল্যাপটপে পাওয়ার-প্যাকড পারফরম্যান্স পাচ্ছেন, যা ব্যাটারিতে কোনও রকমের কম্প্রমাইজ ছাড়াই পাওয়া যাবে। অর্থাৎ চমৎকার পারফরম্যান্সের পাশাপাশি আপনি এই ল্যাপটপে দারুণ ব্যাটারি লাইফও পাচ্ছেন। এছাড়াও, CPU ইত্যাদি সঠিকভাবে কাজ করার জন্য 16GB RAM এবং উন্নত কুলিং সিস্টেম দেওয়া হচ্ছে। এর মানে হল যে আপনি এতে হেভি ওয়ার্কলোড এর সুবিধাও নিতে পারেন।

শুধু তাই নয়, বলে দি যে এটি এখন পর্যন্ত সবচেয়ে পাতলা ল্যাপটপগুলির মধ্যে একটি। এতে আপনি Cinematic FHD AMOLED  ডিসপ্লে এবং S Pen এর সাপোর্টও পাচ্ছেন। এর পাশাপাশি,এই শক্তিশালী ল্যাপটপগুলিতে বিভিন্ন পোর্টও পাচ্ছেন। এছাড়াও, লেটেস্ট ওয়্যারলেস কানেক্টিভিটি অপশন যেমন ব্লুটুথ 5.1 এবং Wi-Fi 6E এর সাপোর্ট পাওয়া যাবে। শুধু তাই নয়, আপনি এই ল্যাপটপে 4-লেয়ার সিকিউরিটি ফিচারও পাচ্ছেন, যা ইউজারের গোপনীয়তার বিশেষ যত্ন নেয়। এখানে আমরা আপনাকে বলি যে তারা আপনার বায়োমেট্রিক ডেটাও সুরক্ষিত রাখে। এছাড়াও, Galaxy Book2 Pro 360-এ বক্সের ভিতরে একটি S Pen ও রয়েছে।

শুধু তাই নয়, যদি আমরা Galaxy Book Go সম্পর্কে কথা বলি, তাহলে এটি একটি ল্যাপটপ যা একটি 14-ইঞ্চি FHD AMOLED ডিসপ্লে সহ আসে, যা একটি কমপ্যাক্ট চ্যাসিসে রাখা হয়েছে। Snapdragon 7c Gen 2 প্রসেসর এই ল্যাপটপে রয়েছে। যা আপনাকে সেরা অভিজ্ঞতা দিতে সক্ষম। এছাড়াও, আপনি এই ল্যাপটপে এক চার্জে প্রায় 18 ঘন্টা ভিডিও প্লেব্যাক পাবেন।

Galaxy Book2 series laptops-এ রয়েছে দুর্দান্ত ecosystem advantage

 

নতুন গ্যালাক্সি বুক 2 সিরিজের ল্যাপটপগুলিকে দুর্দান্ত এবং অসামান্য পারফরম্যান্স, সারাদিনের ব্যাটারি লাইফ, লেটেস্ট কানেক্টিভিটি বিকল্পগুলি ছাড়াও স্যামসাংয়ের গ্যালাক্সি ডিভাইস ইকোসিস্টেমের সাথে তাদের একীকরণের অর্থাৎ ইন্টিগ্রেশন দেয়।

এই ডিভাইসগুলি একটি ইউনিফাইড এবং মাল্টি-ডিভাইস অভিজ্ঞতার জন্যও চালু করা হয়েছে, যার মাধ্যমে তারা আসলে ব্যবহারকারীদের এক ডিভাইস থেকে অন্য ডিভাইসে যেতে সাহায্য করে। সেখানে জীবন আরও সহজ হয়ে ওঠে যখন একাধিক স্মার্ট ডিভাইস একটি সমন্বিত সিস্টেম হিসাবে কাজ করে।

উদাহরণস্বরূপ, যদি আমরা Samsung মাল্টি কন্ট্রোল ফিচার সম্পর্কে কথা বলি, এর মাধ্যমে, ব্যবহারকারীরা Galaxy Book laptops এর সাথে Galaxy Tab কে ওয়্যারলেস কনেক্ট করতে পারে। এখন পরে আপনি এটি একটি স্ক্রিন হিসাবেও ব্যবহার করতে পারেন, যা একই ট্র্যাকপ্যাড এবং কীবোর্ডের মাধ্যমে অপারেট হতে পারে।

Galaxy Book Laptops, Phones এবং ট্যাবলেটের নোটগুলি সিঙ্ক করা যেতে পারে, এটি ছাড়াও আপনি বিভিন্ন গ্যালাক্সি ডিভাইস ইত্যাদিতে ফাইল শেয়ার করতে পারেন কোনো ঝামেলা ছাড়াই। তাদের স্মার্টফোনে উইন্ডোজ অ্যাপের লিঙ্কটি ব্যবহার করে, ব্যবহারকারীরা সরাসরি Galaxy Book2 ল্যাপটপে সম্প্রতি ব্যবহৃত অ্যাপগুলি অ্যাক্সেস করতে পারবেন, যেমন আপনি ফোন অ্যাপ ব্যবহার করতে পারেন।

এই সমস্ত ব্যবহারের ক্ষেত্রে ইঙ্গিত করা হয়েছে যে কীভাবে স্মার্ট ডিভাইস ইত্যাদির একটি ইকোসিস্টেম থাকা স্যামসাং ব্যবহারকারীর অভিজ্ঞতাকে আরও উন্নত করতে হার্ডওয়্যার এবং সফ্টওয়্যারকে শক্তভাবে একীভূত করার সুবিধা দেয়।

প্রতিটি প্রাইস সেগামেন্টের জন্য একটি Samsung Galaxy Book!

 

Galaxy Book2 laptops দুর্দান্ত উপায়ে তৈরি করা হয়েছে, যাতে ডিভাইসটি বেশ আকর্ষণীয় হতে পারে। সামগ্রিকভাবে, কোম্পানির অগ্রাধিকার একটি দুর্দান্ত ব্যবহারকারীর অভিজ্ঞতা। যাইহোক, এর মধ্যে, এটি এমন নয় যে কোনও ভাবেই চশমা ইত্যাদির সাথে কোনও আপস করতে হবে। স্যামসাং এই ডিভাইসগুলিতে দুর্দান্ত ডিসপ্লে দিয়েছে ইত্যাদি। এর পাশাপাশি শক্তিশালী প্রসেসরও দেওয়া হয়েছে, শুধু তাই নয়, আপনি এই স্যামসাং ল্যাপটপে সর্বশেষতম সংযোগের বিকল্পগুলিও পাচ্ছেন। আপনি একটি পাতলা এবং হালকা আবরণে এই সব পাচ্ছেন, যা সবচেয়ে বিশেষ জিনিস।

এখানে আমরা আপনাকে তথ্যের জন্য বলি যে Samsung তার Galaxy Book Lineup নামমাত্র দামে 38,990 টাকা থেকে 1,29,990 টাকা পর্যন্ত দামে চালু করেছে। এখন আপনার বাজেট যাই হোক না কেন আপনি আপনার বাজেট অনুযায়ী একটি ডিভাইস পেতে যাচ্ছেন। যদিও আপনি এই বাজেটে শুধু ল্যাপটপই পাবেন না, এর পাশাপাশি আপনি Samsung এর ইকোসিস্টেমের সুবিধাও পাবেন।

Samsung Galaxy Book Go-এর প্রারম্ভিক দাম 38,990 টাকা। এছাড়াও Samsung এর সাথে আপনাকে 3000 টাকার ক্যাশব্যাক অফার করছে। এছাড়াও, আমরা যদি Galaxy Book2 360-এর দাম নিয়ে কথা বলি, তাহলে আমরা আপনাকে বলি যে এটির প্রারম্ভিক মূল্য 99,990 টাকা।

এখানে আমরা বলে রাখি যে Samsung Galaxy Book2 Pro এবং Samsung Galaxy Book2 Pro 360 যথাক্রমে 13.3-ইঞ্চি এবং 15.6-ইঞ্চি ডিসপ্লে বিকল্পে চালু করা হয়েছে, আপনি সেগুলি 106,990 টাকা এবং 115,990 টাকায় কিনতে পারবেন।

Samsung Galaxy Boo2 Series এর ল্যাপটপগুলি সম্পর্কে আরও তথ্যের জন্য বা সেগুলি কিনতে, Samsung Galaxy book Feautres and Offers দেখুন!

[ব্র্যান্ড স্টোরি]

Brand Story

Brand Story

Brand stories are sponsored stories that are a part of an initiative to take the brands messaging to our readers. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo