সস্তায় মিলবে ল্যাপটপ, Jio Book এর উপর দারুন অফার, জানেন দাম কত?

সস্তায় মিলবে ল্যাপটপ, Jio Book এর উপর দারুন অফার, জানেন দাম কত?
HIGHLIGHTS

জিও আনতে চলেছে সস্তার ল্যাপটপ, নাম জিও বুক

মাত্র 15 হাজার টাকা বা তার আশপাশে দাম হবে এই ল্যাপটপের

5G স্মার্টফোন এবং ল্যাপটপ আনার প্রস্তুতি নিচ্ছে এই কোম্পানি এখন

Reliance Jio আনতে চলেছে সস্তার ল্যাপটপ। দারুন কম দামে এই ল্যাপটপ মিলবে বলেই জানা গিয়েছে। 15 হাজার টাকার আশপাশে দাম হবে এই ল্যাপটপের। সস্তায় স্মার্টফোন আনার পর Jio এর তরফে এখন 5G স্মার্টফোন এবং ল্যাপটপ আনা হচ্ছে। এই ল্যাপটপের নাম হবে Jio Book। মনে করা হচ্ছে সস্তায় ল্যাপটপ এনে জিও এখন ভারতের বাজার দখল করতে চাইছে।

Qualcomm এবং Microsoft এর সঙ্গে গাঁটছড়া বেঁধে মুকেশ আম্বানি (Mukesh Ambani) এর সংস্থা Jio Book আনতে চলেছে। জিও এই বিষয়ে আর্ম লিমিটেড এবং উইন্ডোজ অপারেটেড সিস্টেমের সাহায্য নিতে চলেছে। গোটা দেশ জুড়ে 420 মিলিয়নের বেশি গ্রাহক নিয়ে জিও এখন ভারতের বৃহত্তম টেলিকম সংস্থা। সমস্ত সরকারি প্রতিষ্ঠান এবং স্কুলে চলতি মাস থেকেই এই ল্যাপটপ দেওয়া হবে বলে জানানো হয়েছে।

Jio Laptop

সকল গ্রাহক আগামী তিন মাস এই ল্যাপটপ ব্যবহার করতে পারবেন। এতে 4G পরিষেবা চলবে। Jio Phone লঞ্চ করা হয়েছিল এই সংস্থার তরফে গত বছর। এবার মনে করা হচ্ছে এই ল্যাপটপ ভারতের বাজার শীঘ্রই দখল করে নেবে। দেশীয় ফ্লেক্স দিয়ে এই ল্যাপটপ বানানো হবে। বর্তমানে জিওর স্মার্টফোন দেশের এই সেগমেন্টে সব থেকে বেশি বিক্রি হওয়া ফোন। কয়েক মিলিয়ন ল্যাপটপ বিক্রি হবে আগামী বছরের মার্চ মাসের মধ্যে এমনটাই জিওর তরফে আশা করা হচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo