ফিচার ফোন এবং স্মার্টফোনের পর এবার ল্যাপটপ আনতে চলেছে Nokia, জেনে নিন খুঁটিনাটি

ফিচার ফোন এবং স্মার্টফোনের পর এবার ল্যাপটপ আনতে চলেছে Nokia, জেনে নিন খুঁটিনাটি
HIGHLIGHTS

নোকিয়ার ল্যাপটপটি ভারতীয় স্ট্যান্ডার্ড ব্যুরো (BIS) ওয়েবসাইটে দেখা গিয়েছে

NokiaMob.net এর একটি রিপোর্টে বলা হয়েছে, উপরের মডেল সংখ্যায় NK এর মানে হল Nokia এবং অন্য ক্যারেক্টার প্রোসেসর এবং উইন্ডোজ সম্পর্কে তথ্য দেয়

সার্টিফিকেশন ভারতের তবে সংস্থার এই নতুন ল্যাপটপ মেড ইন চাইনা হবে অর্থাৎ এটি চিনে তৈরি করা হবে

এখনও পর্যন্ত আমরা Nokia-র ফিচার এবং স্মার্টফোন সম্পর্কে জানতাম এবং ব্য়বহার করি। তবে শীঘ্রই আপনার কাছে Nokia ল্যাপটপও আসতে চলেছে। খবর অনুযায়ী নোকিয়ার ল্যাপটপ শীঘ্রই লঞ্চ হতে চলেছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল Nokia-র ল্যাপটপ সিরিজটি প্রথমে ভারতের বাজারে লঞ্চ করা হবে।

সম্প্রতি নোকিয়ার ল্যাপটপটি ভারতীয় স্ট্যান্ডার্ড ব্যুরো (BIS) ওয়েবসাইটে দেখা গিয়েছে। যদিও সার্টিফিকেশন ভারতের তবে সংস্থার এই নতুন ল্যাপটপ মেড ইন চাইনা হবে অর্থাৎ এটি চিনে তৈরি করা হবে। বলে দি যে এর আগে ২০০৯ সালের, Nokia Booklet 3G ল্যাপটপ এর সাহায্যে বাজারে ভাগ্য চেষ্টা করেছিল।

Nokia ল্যাপটপগুলি এই মডেল নম্বরগুলির সাথে দেখা যায়

লিস্টিং অনুযায়ী, এই ল্যাপটপগুলিকে চিনের টংফ্যাং লিঃ তৈরি করেছে। এই ল্যাপটপের মডেল নম্বরগুলি হল NKi510UL82S, NKi510UL85S, NKi510UL165S, NKi510UL810S, NKi510UL1610S, NKi310UL41S, NKi310UL42S, NKi310UL82S এবং NKi310UL85S।

টিপস্টার টুইট করে জানিয়েছে এই তথ্য

জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা নোকিয়ার ল্যাপটপের প্রাথমিক প্রবর্তনের দিকে ইঙ্গিত করেছেন। তিনি তার টুইটে জানিয়েছে যে শীঘ্রই ভারতে একটি ল্যাপটপ, নোটবুক বা ট্যাবলেট লঞ্চ করতে পারে সংস্থা।

NokiaMob.net এর একটি রিপোর্টে বলা হয়েছে, উপরের মডেল সংখ্যায় NK এর মানে হল Nokia এবং অন্য ক্যারেক্টার প্রোসেসর এবং উইন্ডোজ সম্পর্কে তথ্য দেয়। তবে এখনও এইটা পরিষ্কার হয়েনি যে Nokia-র এই ল্যাপটপগুলির মার্কেটিং কে করবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo