MacBook Air M1 ল্যাপটপটি Flipkart সেলে 70,000 টাকার কম দামে কেনার সুযোগ

MacBook Air M1 ল্যাপটপটি Flipkart সেলে 70,000 টাকার কম দামে কেনার সুযোগ
HIGHLIGHTS

MacBook Air M1 ল্যাপটপটি মিলবে 70,000 টাকার কমে

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এই দুর্দান্ত অফার মিলতে চলেছে

মুকুল শর্মা নামক এক টিপস্টার এই কথাটি জানিয়েছেন

বিভিন্ন E-commerce সাইটে পুজোর আগেই শুরু হচ্ছে বিভিন্ন আকর্ষণীয় সেল। উৎসবের এই মরশুমে ফ্লিপকার্ট (Flipkart) তাদের আপকামিং Big Billion Days Sale-এ দারুন সব ছাড় দিতে চলেছে। আর এই প্রোডাক্টগুলোর মধ্যে রয়েছে Apple কোম্পানির MacBook ল্যাপটপটিও। এই ল্যাপটপে আছে Apple এর M1 শক্তি, MacBook Air M1 ল্যাপটপটিতে আছে 16 GB RAM। আর ফ্লিপকার্ট এর আসন্ন সেলে এই ল্যাপটপ 70,000 টাকার কমে উপলব্ধ হবে বলে শোনা যাচ্ছে।

টিপস্টার মুকুল শর্মা ফ্লিপকার্ট এর লিস্টিং দেখে এমনই এক ইঙ্গিতপূর্ণ টুইট করেছেন। তবে তিনি এই ম্যাকবুকের দাম কত হবে এই সেলে সেটার আভাস পেলেও আসল দাম জানতে পারেননি। তিনি তাঁর টুইটটিতে জানিয়েছেন যে এই সেলে 6X,490 টাকায় মিলবে MacBook Air M1 ল্যাপটপটি। তাই পুরো দাম জানা না গেলেও এটুকু বোঝা গেছে যে এই ল্যাপটপের দাম 70,000 টাকার কমে থাকবে। এছাড়া এক্সচেঞ্জ এবং ব্যাংক অফার তো আছেই!

বর্তমান সময় ফ্লিপকার্ট কেন, প্রতিটা ইকমার্স সাইটেই এই ল্যাপটপটির দাম 1 লাখ টাকার বেশি। সেখানে এক ধাক্কায় প্রায় অনেকটাই দাম কমতে চলেছে। উদাহরণস্বরূপ বলা যেতে পারে, Flipkart এই ল্যাপটপটি এখন 1,32,900 টাকায় মিলতে চলেছে। এই দামটি 16 GB ভ্যারিয়েন্টটির জন্য। অন্যদিকে এই ল্যাপটপের 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম হল 99,900 টাকা। কিন্তু এটা কেবল অ্যাপেল ইন্ডিয়া সাইটের জন্য অ্যাপ্লিকেবল।

MacBook Air M1

এই ল্যাপটপটিতে রয়েছে দারুন ব্যাটারি ব্যাকআপ। রোজকার উৎপাদনমূলক কাজের জন্য এই ল্যাপটপের কোনও বিকল্প নেই। তবে হার্ডকোর গেমারদের জন্য ম্যাকবুক ভাল নাও হতে পারে। যাঁরা গেম খেলতে পছন্দ করেন তাঁদের জন্য উইন্ডোজ ল্যাপটপ ভাল। এছাড়া M2 ক্ষমতাসম্পন্ন ম্যাকবুক এয়ারের দাম বেশ অনেকটাই বেশি, আকাশছোঁয়া বলা যেতে পারে। তবে এই বিষয়ে উল্লেখ্যযোগ্য, M2 ক্ষমতাসম্পন্ন এই ল্যাপটপে আছে দারুন নতুন ডিজাইন। এই ল্যাপটপ পারফরমেন্সের দিক থেকেও দারুন। আপনি যদি iPhone এবং এয়ার পড ব্যবহা করে থাকেন তাহলে এই ল্যাপটপ আপনার জন্য উপযোগী হতে পারে। এই ল্যাপটপে রয়েছে সিমলেস কানেকটিভিটি।

শুধু MacBook Air M1 ল্যাপটপ নয়, iPhone 12 এবং 13 এর উপরেও থাকতে চলেছে দারুন অফার এই ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে। অন্যদিকে Amazon এও আইফোন 12 ফোনটি 40,000 টাকার কমে মিলতে চলেছে বলে জানা গিয়েছে। এই দুই ইকমার্স সাইট অর্থাৎ, Amazon এবং Flipkart এ 23 সেপ্টেম্বর থেকে শুরু হবে সেল। এই সেলে বিক্রি হবে iPhone 14 ফোনটিও বিক্রি করা হবে। কিন্তু কোনও দাম কমানো হবে না বলেই জানা গিয়েছে। তবে Apple এর যে অফিসিয়াল ওয়েবসাইট আছে সেখানে গ্রাহকরা বেশ কিছু আকর্ষণীয় অফার পেতে পারেন আইফোন 14 এর উপর।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo