অ্যামাজনের দ্বিতীয় দফার ফেস্টিভ সেলে ক্যাশব্যাক সহ একাধিক অফারে ল্যাপটপ

অ্যামাজনের দ্বিতীয় দফার ফেস্টিভ সেলে ক্যাশব্যাক সহ একাধিক অফারে ল্যাপটপ
HIGHLIGHTS

আজকে অ্যামাজনের দ্বিতীয় দফার ফেস্টিভ সেলের শেষ দিন

আর আজকে এখানে কিছু ল্যাপটপের ডিল বিষয়ে বলা হয়েছে

ICICI ব্যাঙ্কের কার্ডে কেনাকাটা করলে আছে 10% ইন্স্যান্ট ডিস্কাউন্টের সুযোগ

আজকে অ্যামাজনের দ্বিতীয় দফার ফেস্টিভ সেলের শেষ দিন। আর আজকে এই সময়ে আমরা আপনাদের জন্য দারুন কিছু ল্যাপটপের ডিল নিয়ে এসেছি। আর আপনারা যদি ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনাকাটা করেন তবে আপনারা 10% ইন্সট্যান্ট ডিস্কাউন্ট পেতে পারেন। আর এর সঙ্গে আছে অ্যামাজন পে ওয়ালেটের ক্যাশব্যাক পাওয়ার সুযোগ সহ আরও একাধিক অফার।আসুন তবে আর দেরি না করে সেই সব অফার আর ল্যাপটপের ডিল গুলি এখানে দেখা যাক। আর আপনাদের এর মধ্যে থেকে কোন ল্যাপটপ পছন্দ হলে তা আপনারা এখান থেকে সহজে নিজের করতে পারবেন।

Lenovo Ideapad 330 Intel Core I3 7th Gen 

আজকে এই 15.6 ইঞ্চির ল্যাটপটি এখানে মাত্র 23,990 টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 43,290 টাকা বলা হয়েছে। এটি আপনারা নো কস্ট EMI তেও কিনতে পারবেন। আর এমনি EMI 1,129 টাকা থেকে শুরু হচ্ছে। আর এর সঙ্গে এতে আছে এক বছরের ওয়ারেন্টি, আর এটি অ্যামাজন ফ্রি ডেলিভারি করবে। আর এর সঙ্গে আপনারা এটি 10 দিনের রিপ্লেসমেন্টে পাবেন। আর এটি যদি এক্সচেঞ্জ অফারে কেনেন তবে আপনারা 12,600 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। আর এর সঙ্গে আছে ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে কিনলে 10% ডিস্কাউন্টের অফার। আর এটি পিকআপ পয়েন্টে অর্ডার প্লেস করলে 15 টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। এই ক্যাশব্যাক অ্যামাজন পে ওয়ালেটে অর্ডার শিপ হওয়ার পরে যাবে। তবে এই অফার পেমেন্ট অন ডেলিভারিতে পাওয়া যাবে না। এখান থেকে কিনুন।

ASUS VivoBooK Intel Core i3 7th Gen

আপনাআ আজকে এই আসুসের ল্যাপটপটি এখানে মাত্র 25,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 37,990 টাকা বলা হয়েছে। এই ল্যাপটপের এমনি EMI শুরু হচ্ছে 1,223 টাকায়। আর এর সঙ্গে এটি আপনারা নো কস্ট EMI তেও কিনতে পারবেন। আর এর সঙ্গে অ্যামাজনের বাকি অফার মানে 10 দিনের রিপ্লেসমেন্ট পলিসি, পে অন ডেলিভারি অফার। আর এক বছরের ওয়ারেন্টির মতন অফার আছে। আপনারা এক্সচেঞ্জ অফারে এই ল্যাপটপটি কিনলে 12,600 টাকা পর্যন্ত অফার পাবেন। আর এর সঙ্গে এটি ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কিনলে আপনারা 10% ইন্সট্যান্ট ডিস্কাউন্ট পাবেন। আর এর সঙ্গে আপনারা ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে মোট 50,000 টাকার কেনাকাটা করলে 1750 টাকার ছাড় পাবেন। এখান থেকে কিনুন।

Dell Vostro 3480 14-inch Thin and Light Laptop

আপনারা আজকে এই 8th জেনারেশানের ইন্টেল কোর i3 ল্যাপটপটি এখানে মাত্র 25,490 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 33,984 টাকা বলা হয়েছে। আর এর ওপরে আজকে এখানে 25% ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি আপনারা এক্সচেঞ্জ অফারে কিনলে 12,600 টাকার সর্বাধিক এক্সচেঞ্জ পেতে পারেন। আর এর সঙ্গে আপনারা 10% ইন্সট্যান্ট ডিস্কাউন্ট পাবেন এটি ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কিনলে। আর এর সঙ্গে এটি আপনারা নো কস্ট EMI তেও কিনতে পারবেন। আর এটি অর্ডার শিপ হলে পিক আপ পয়েন্টে প্লেস করার হলে 15 টাকার ক্যাশব্যাক পাবেন যা আপনাদের অ্যামাজন পে ওয়ালেটে আসবে। এখান থেকে কিনুন।

HP 15 Core i3 7th Gen

এই HP র 15.6 ইঞ্চির টাচস্ক্রিন ল্যাপটপটি আপনারা আজকে এখানে মাত্র 33,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 42,911 টাকা বলা হয়েছে। আর এটি আজকে 21% ডিস্কাউন্টে কেনা যাচ্ছে। এর সঙ্গে এটি 10 দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর এক বছরের ওয়ারেন্টির সঙ্গে কেনা যাবে। আর এটি এক্সচেঞ্জঅফারে 12,600 টাকার সর্বাধিক এক্সচেঞ্জে কেনা যেতে পারে। আর এর সঙ্গে আপনারা এটি নো কস্ট EMI তেও কিনতে পারবে। আর এর এমনি EMI শুরু হচ্ছে 1,600 টাকা থেকে। আর এর সঙ্গে আপনারা এতে একটি কুপনের মাধ্যমেও কিনতে পারেন যা থেকে এতে আরও 1000 টাকা কম দামে কেনা যেতে পারে। আর এর সঙ্গে এটি আপনারা 15 টাকার অ্যামাজন পে ওয়ালেট ক্যাশব্যাকেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে এই দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন। আর এর সঙ্গে এর অফারের ক্ষেত্রেও কিছু শর্ত প্রযোজ্য।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo