FLIPKART LAPTOP OFFER: ল্যাপটপের সেরা ডিল, 47% পর্যন্ত আকর্ষণীয় ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট

দ্বারা Joyeeta Bhattacharya | পাবলিশড অন 07 Jul 2020
HIGHLIGHTS

Flipkart-এ চলছে ল্য়াপটপের উপর কিছু সেরা ডিল

Flipkart-এ এই ল্যাপটপগুলি আজ খুব অর্থনৈতিক মূল্যে পাওয়া যাচ্ছে যা আপনি ক্রেডিট কার্ড দিয়ে কিনলে আরও লাভে কিনতে পারবেন

Flipkart Laptop offer এ HP, Asus, Lenovo দুর্দান্ত ল্যাপটপগুলি খুব কম দামে পাওয়া যাচ্ছে

FLIPKART LAPTOP OFFER: ল্যাপটপের সেরা ডিল, 47% পর্যন্ত আকর্ষণীয় ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট
FLIPKART LAPTOP OFFER: ল্যাপটপের সেরা ডিল, 47% পর্যন্ত আকর্ষণীয় ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট

Want to modernise your banking loan application?

Build an application that analyses credit risk with #IBMCloud Pak for Data on #RedHat #OpenShift

Click here to know more

Advertisements

Flipkart তাদের গ্রাহকদের আকৃষ্ট করতে যথারীতি কিছু ভাল অফার এবং ডিল নিয়ে আসতে থাকে। ফ্লিপকার্ট আজও হাজির হয়েছে কিছু ভালো অফার ও ডিল নিয়ে। এই অফারে আজ আমরা আপনাদের ফ্লিপকার্টে ল্যাপটপের উপর উপলব্ধ সেরা ডিলের বিষয় বলতে যাচ্ছি। Flipkart-এ চলছে ল্য়াপটপের উপর কিছু সেরা ডিল। এই প্রোডাক্টগুলিকে আপনি খুবই সস্তা দামে কেনার সুযোগ পাবেন। এর পাশাপাশি ব্য়াংক কার্ড অফারের মাধ্যমে দুর্দান্ত ছাড়ও পেতে পারেন। আপনি যদি এই সময়ের মধ্যে একটি নতুন ল্যাপটপ কিনতে চান তবে আপনি ফ্লিপকার্টের এই ডিলগুলির সুবিধা নিতে পারেন।

Flipkart-এ এই ল্যাপটপগুলি আজ খুব অর্থনৈতিক মূল্যে পাওয়া যাচ্ছে যা আপনি ক্রেডিট কার্ড দিয়ে কিনলে আরও লাভে কিনতে পারবেন।

AVITA MAGUS LITE CELERON DUAL CORE 2 IN 1 LAPTOP

Deal Price: Rs 17,990

ফ্লিপকার্টের এই তালিকায় আপনি দেখতে পাবেন যে Avita Magus Lite Celeron Dual Core 2-in1 Laptop'টি 19,990 টাকায় লিস্ট করা রয়েছে, তবে আপনি এই ল্য়াপটপে 10 শতাংশ ছাড় পাচ্ছেন। যার পরে আপনি এটি 17,990 টাকায় কিনতে পারবেন। এর পাশাপাশি আপনি এই ল্যাপটপে 4 টি আকর্ষণীয় ব্যাংক অফার পেয়ে যাচ্ছেন, যার ইনফরমেশন আপনি এখানে পেতে পারেন।

LENOVO V330 RYZEN 3 DUAL CORE 3RD GEN - (4 GB/1 TB HDD/DOS) LAPTOP

Deal Price: Rs 24,990

Flipkart Laptop Deal-এ আপনি এই ল্যাপটপটি 39,150 টাকায় লিস্ট করা রয়েছে, তবে আপনি যদি ফ্লিপকার্ট অফারে এই ল্যাপটপটি কিনে থাকেন, তবে আপনি এটি মাত্র 24,990 টাকায় পাবেন। অর্থাত, এই অফারে আপনি এই ল্য়াপটপে প্রায় 36 শতাংশ ছাড় পাবেন। তবে, কেবল এটিই নয়, আপনি এই ল্যাপটপে অন্যান্য 2 ব্যাঙ্কের অফারও পাচ্ছেন।

ASUS VIVOBOOK 15 CORE I3 8TH GEN - LAPTOP

Deal Price: Rs 30,990

আপনি যদি আসুসের ল্য়াপটপ কিনতে ইচ্ছুক হন তবে ফ্লিপকার্ট ডিলে আপনি এই ল্য়াপটপটি সস্তা দামে কিনতে পারেন। Flipkart-এ এই ল্যাপটপটি 35,060 টাকায় লিস্ট করা রয়েছে, তবে অফারে আপনি এটি কেবল 30,990 টাকায় কিনতে পাবেন, অর্থাৎ আপনি 11 শতাংশ ছাড় পাবেন। এগুলি ছাড়াও আপনি এর সাথে অনেক দুর্দান্ত অফার এবং ছাড়ও পাচ্ছেন।

ASUS CORE I5 8TH GEN – LAPTOP

Deal Price: Rs 33,990

ফ্লিপকার্ট ল্য়াপটপ ডিলে আপনি এই ডিভাইসটি  মাত্র 33,990 টাকায় কিনতে পারবেন। তবে, আমরা যদি এর আসল দামের কথা বলি তবে এটি ফ্লিপকার্টের তালিকায় 43,790 টাকার মূল্যে লিস্ট করা রয়েছে। এই অফারে আপনি ল্য়াপটপে 22 শতাংশ ছাড় পাচ্ছেন। তবে কেবল এটিই নয়, আপনি ফ্লিপকার্টে আরও অনেক অফার পাবেন।

HP CHROMEBOOK CELERON DUAL CORE - CHROMEBOOK

Deal Price: Rs 33,499

আপনি যদি এই HP ল্যাপটপটি কিনতে চান, তবে ফ্লিপকার্টে এই ল্যাপটপটিতে বড় ছাড় এবং অফার পাওয়া যাচ্ছে। ফ্লিপকার্ট লিস্টিং অনুসারে আপনি এই ল্যাপটপে 37,513 টাকায় দেখতে পাবেন, তবে 10 শতাংশ ছাড় পেয়ে আপনি এটি ফ্লিপকার্ট থেকে মাত্র 33,499 টাকায় কিনতে পারবেন। তবে আরও অনেক অফার এবং ছাড় আপনাকে ফ্লিপকার্ট দিচ্ছে।

ASUS ZENBOOK CORE I5 8TH GEN LAPTOP

Deal Price: Rs 45,990

ফ্লিপকার্টে এই ল্য়াপটপটি 86,990 টাকায় লিস্ট করা হয়েছে, তবে অফারে আপনি এটি 47 শতাংশ ছাড়ের সাথে মাত্র 45,990 টাকায় কেনার সুযোগ পাবেন। এর পাশাপাশি আরও আকর্ষনীয় অফার এবং ছাড় ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে।

DELL VOSTRO 14 3000 CORE I5 8TH GEN LAPTOP

Deal Price: Rs 43,990

ফ্লিপকার্ট সেলে আপনি এই ল্য়াপটপটি মাত্র 43,990 টাকায় কিনতে পাবেন। এই ল্য়াপটপের আসল দাম 50,268 টাকা। অর্থাৎ এই ডিলে আপনি 12 শতাংশ ছাড়ের সাথে আরও অনেক ব্যাংক অফার পাচ্ছেন।

logo
Joyeeta Bhattacharya

Web Title: Flipkart best laptop deals in 2020
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

latest articles

ভিউ অল
Advertisements

হট ডিলস

ভিউ অল

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status