Digit Zero 1 Awards Nominations: সেরা কনভার্টেবেল ল্যাপটপ

Digit Zero 1 Awards Nominations: সেরা কনভার্টেবেল ল্যাপটপ
HIGHLIGHTS

ডিজিট জিরো 1 অ্যাওয়ার্ডের সব ল্যাপটপকে টেস্ট করা হয়েছে আর এর মধ্যে থেকে সেরা কনভার্টেবেল ল্যাপটপের নমিনেশান আসুন দেখা নেওয়া যাক

বছর শেষ হতে চলেছে আর আমাদের মানে ডিজিটের ডিজিট জিরো 1 অ্যাওয়ার্ডের সময় হয়ে এসেছে। আর এবছরের সেরা কনভার্টেবেল ল্যাপটপ কে হতে পারে সেই বিষয়ে আমরা কিছু নমিনেশান করেছি। আসুন তবে দেখা যাক যে এই সেগমেন্টের নমিনেশান কোন গুলি।

Acer Switch 7 Black Edition

আমরা এসারের টপ মডেলকে এই নমিনেশানে রেখেছি, এটি হল Acer Switch Black Edition। এটির মাধ্যমে এসার কনভার্টেবেল ল্যাপটপের সেগমেন্টে প্রবেশ করেছে। এতে 8th জেনারেশানের ইন্টেল কোর i7 CPU, 16GB র‍্যাম। আর LiteOn SATA বেসড সলিড স্টেট ড্রাইভ আছে। এই 13.5 ইঞ্চির QHD টাচস্ক্রিনের ডিসপ্লে যুক্ত ল্যাপটপটিতে NAVIDIA GeForce MX150GPU আর 2GB ভিডিও র‍্যাম আছে। আর এটি কী পারবে এই সেগমেন্টে বিজয়ী হতে?

HP Spectra x360

Hp র এই ল্যাপটপটি কয়েক বছর আগে লঞ্চ হলেও এটি একটি আপডেটে ডিভাইস। আর এই 2018 সালের আপডেট ভার্সানে আপনারা ইন্টেল কোর i7 CPU, 16GB পর্যন্ত র‍্যাম আর 512GB পর্যন্ত স্টোরেজ পাবেন। এই 13.3 ইঞ্চির টাচস্ক্রিনের ল্যাপটপটিতে ইন্টেল GPU গ্রাফিক্স আছে। আর এর সঙ্গে আপনারা HP Pen stylus ও পাবেন। তবে এই সব কী এর মাথায় বিজয়ীর মুকুটের জন্য যথেষ্ট!

Lenovo YOGA 730

Lenovo YOGA 720 তে কোম্পানি প্রসেসার আপগ্রেড আর অল্প কিছু UPS টাচ দিয়েছে। আর এতে 8th জেনারেশানের ইন্টেল কোর CPU, 8GB র‍্যাম আর Hynikx 512GB PCle সলিড স্টেট ড্রাইভ যুক্ত। গ্রাফিক্সের জন্য এতে ইন্টেল UHD গ্রাফিক্স 620 ইন্টিগ্রেটেড GPU দেওয়া হয়েছে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo