Asus ZenFone 5 Lite ফোনটিতে 4টি ক্যামেরা থাকতে পারে

Asus ZenFone 5 Lite ফোনটিতে 4টি ক্যামেরা থাকতে পারে
HIGHLIGHTS

Asus ZenFone 5 Lite ফোনটির লিক ছবি অনুসারে ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপের সঙ্গে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা থাকবে, আর এর সঙ্গে এই ফোনটিতে FHD+ ডিসপ্লেও থাকতে পারে

আগামী ওয়ার্ল্ড মোবাইল কংগ্রেস 2018তে আসুস বেশ কিছু স্মার্টফোন লঞ্চ করতে পারে। 27 ফেব্রুয়ারি আসুসের লঞ্চ ইভেন্টে ZenFone 5 সিরিজের লঞ্চ ইভেন্টের কথা বলা হয়েছে, কিন্তু এবার টিপস্টার ইভান প্লাস একটি নতুন লিকে ZenFone 5 Lite ফোনটি লঞ্চ হওয়ার সম্ভাবনা আছে। তিনি ZenFone 5 Lite ডিভাইসের একটি ইমেজ আর কিছু স্পেসিফিকেশানের বিষয়ে লিক করেছেন। আপনি ব্লুটুথ স্পিকার কেনার কথা ভাবলে এই ব্লুটুথ স্পিকার গুলি দেখতে পারেন
 
এই স্মার্টফোনটিতে কোয়াড ক্যামেরা সেটআপ আছে মানে এই ফোনটিতে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা স্র ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। লিক ইমেজ থেকে জানা গেছে যে এই ফোনটির ব্যাক সাইডে ভার্টিকাল ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার নীচে ফিঙ্গার প্রিন্ট সেন্সার থাকবে। ফ্রন্ট সাইডে 2টি ক্যামেরা স্পিকার গ্রিল এর দুদিকে থাকবে ফ্রন্ট ফ্ল্যাশের সঙ্গে।
 
এটা বোঝাই যাচ্ছে যে Asus ZenFone 5 Lite ফোনটির প্রধান আকর্ষণ হবে এর ক্যামেরা। যদি লিক খবরকে বিশ্বাস করা হয় তবে ZenFone 5 Lite 20MP’র ডুয়াল ফ্রন্ট ক্যামেরা আর 16MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা যুক্ত হতে পারে। তবে এই লিক থেকে এই ফোনটির অন্যান্য কোন স্পেক্সের বিশেয় জানা যায়নি। কিন্তু খুব তাড়াতাড়ি ZenFone 5 Lite ফোনটিতে FHD+ ডিসপ্লে থাকবে। ডিসপ্লের সাইজের বিষয়ে কোন খবর পাওয়া যায়নি তবে ওয়েবসাইটের প্রথম রিপোর্ট অনুসারে এই ডিভাইসটিতে 18:9   অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে 6 ইঞ্চির ডিসপ্লে থাকবে।
 
ZenFone 5 Lite, ফোনটির নাম থেকে এটা বোঝা যাচ্ছে যে ZenFone 5 এর তুলায় এটি একটি শক্তিশালী ডিভাইস হতে পারে। আশা করা হচ্ছে যে এই ফোনটিতে 18:9  অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে 5.7ইঞ্চির ডিসপ্লে থাকবে। আর এই ডিভাইসে ডুয়াল রেয়ার ক্যামেরা, অ্যান্ড্রয়েড ওরিও আউট অফ দি বক্স, মাইক্রো USB পোর্ট আর একটি 3.5mm এর হেডফোন জ্যাক থাকতে পারে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo