আসুস নতুন গেমিং ল্যাপটপ 1,34,990 টাকায় লঞ্চ করেছে

আসুস নতুন গেমিং ল্যাপটপ 1,34,990 টাকায় লঞ্চ করেছে
HIGHLIGHTS

এর দাম ভারতীয় বাজারে 1,34,990 টাকা রাখা হয়েছে, যারা এই ল্যাপটপটি কিনতে চান তারা এটি ফ্লিপকার্টে প্রি-অর্ডার করতে পারবেন আর এটি 20 মার্চ পাওয়া যাবে

আসুস রিপাব্লিক গেমার্স (আরওজি) বৃহস্পতিবার স্ট্রিক্স জিএস 702 জেডসি লঞ্চ করেছে, যা মাল্টিথ্রেডিং য়ের সঙ্গে এমএমডি রেজান আট-কোড় প্রসেসার যুক্ত বিশ্বের প্রথম গেমিং ল্যাপটপ। ভারতীয় বাজারে এর দাম  1,34,990টাকা রাখা হয়েছে। যারা এটি কিনতে চান তারা এটি ফ্লিপকার্টে প্রি-অর্ডার করতে পারবেন আর এটি 20 মার্চ পাওয়া যাবে। আন্তর্জাতিক মহিলা দিবস উপলক্ষে ফ্লিপকার্ট নিয়ে এল কিছু অসাধারন অফার

আসুস ইন্ডিয়ার রাষ্ট্রীয় প্রধান অর্নাল্ড সু এক জায়গায় বলেছেন, “এমএমডিড় সহকারী থেকে ভারতে গেমিং য়ের জন্য সব থেকে শক্তিশালী রেমিং এর অভিজ্ঞতা দেওয়ার জন্য আরওজি স্ট্রিক্স জিএল 701 জেডসি নিয়ে এসে আমরা আনন্দিত”তিনি আরও বলেছেন যে “এটি বিশ্বের প্রথম আর সব থেকে শক্তিশালী 8 কোর এমএমডি নির্ভর গেমিং মেশিন যা শাটার ফ্রি গেমিং য়ের অভিজ্ঞতা দেয়’।

আসুস ‘স্ট্রিক্স জিএস 702 জেডসি তে এমএমডির ফ্রিসিং ডিসপ্লে টেকনলজি আছে, যা গেমার্সদের ল্যাপটপে আলট্রস্মুথ ছবি আর ভিডিও দেয়। আর এর সঙ্গে এই ডিসপ্লেটি পোর্ট বা HDMI য়ের মাধ্যমে অন্যান্য সাপোর্ট মনিটারের সঙ্গেও যুক্ত করা যায়।

আসুস ‘স্ট্রিক্স জিএস 702জেডসি’ বিশ্বের প্রথম গেমিং ল্যাপটপ যা এমএমডি রেজন 7 1700 প্রসেসার যুক্ত। এতে 4 GB’র ডিডিআর 5 বির‍্যাম আছে। এর স্ক্রিন 17.3ইঞ্চির এফএইচডি, আইপিএস ডিসপ্লে যুক্ত যার ভিউইং অ্যাঙ্গেল 178 ডিগ্রি।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo