অ্যামাজনে ICIC ব্যাঙ্কের কার্ডে ল্যাপটপ কিনলে বিশেষ ছাড়

অ্যামাজনে ICIC ব্যাঙ্কের কার্ডে ল্যাপটপ কিনলে বিশেষ ছাড়
HIGHLIGHTS

ICICI ব্যাঙ্কের কার্ডে কিনলে 1500 টাকার ইন্সট্যান্ট ডিস্কাউন্ট

কিনতে পারবেন এক্সচেঞ্জ অফারেও

আপনারা যদি একটি ভাল ল্যাপটপ কিনতে চান তবে এখানে আজকে আমরা আপনাদের জন্য অ্যামাজনের দারুন কিছু ল্যাপটপ ডিল নিয়ে এসেছি। এগুলি আপনারা ডিস্কাউন্ট ছাড়া নো কস্ট EMI আর  এক্সচেঞ্জ অফারেও কিনতে পারবেন। আর এর সঙ্গে এখানে যে ল্যাপটপ গুলি আছে সেগুলি সবই যদি আপনারা মানে সেগুলির মধ্যে থেকে আপনারা যেটি কিনবেন তার সঙ্গে পাবেন ICICI ব্যাঙ্কের একটি স্পেশাল অফার। মানে আপনারা যদি এই ল্যাপটপ ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কিনলে 1500 টাকার ইন্সট্যান্ট ডিস্কাউন্টে কিনতে পারবেন।

Lenovo V130 Intel Core i3 7th Gen

আপনারা এই লেনোভোর ল্যাপটপটি এখানে মাত্র 25,700 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 36,900 টাকা বলা হয়েছে। এই 1 TB HDD ল্যাপটপটপটি আপনারা পেন অন ডেলিভারিতেও কিনতে পারবেন। আর এর সঙ্গে এটি আপনারা দশদিনের রিপ্লেসমেন্ট পলিসিতে কিনতে পারবেন। আর এটির সঙ্গে এক বছরের ওয়ারেন্টিও আছে। এটি নো কস্ট EMI তেও কেনা যাবে। আর এটি ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কিনলে আপনারা 1500 টাকার ইন্সট্যান্ট ডিস্কাউন্ট পাবেন। এখান থেকে কিনুন।

Asus Thin and Light Core i3

আসুসের এই ল্যাপটপটিতে আপনারা আজকে 26,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 39,990 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা পে অন ডেলিভারিতে কিনতে পারবেন। আর এর সঙ্গে আপনারা এটি দশদিনের রিপ্লেসমেন্ট পলিসিতে কিনতে পারবেন। এটি অ্যামাজন ডেলিভারি আর ওয়ারেন্টি পলিসিরি সঙ্গে কেনা যাবে। এটি আপনারা পাবেন নো কস্ট EMI তে কেনার সুযোগ ও। আর এক্সচেঞ্জ অফারে কিনলে এটি আপনারা সর্বাধিক 12,750 টাকায় কিনতে পারবেন। এখান থেকে কিনুন

Dell Inspiron 3567 Intel Core i3

ডেলের এই ল্যাপটপটি আপনারা এখানে মাত্র 31,990 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 37,999 টাকা বলা হয়েছে। এটি আপনারা দশদিনের রিপ্লেসমেন্ট পলিসিতে কিনতে পারবেন। আর এর সঙ্গে আছে অ্যামাজন ডেলিভারি আর এক বছরের ওয়ারেন্টির সুযোগ। এটি নো কস্ট EMI আর এক্সচেঞ্জ অফারেও কেনা যাবে। আর এটি আপনারা এক্সচেঞ্জ অফারে সর্বাধিক 12,750 টাকায় কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

HP 15 Core i3 7th gen

আপনারা এই HP র ল্যাপটপটি এখানে মাত্র 29,719 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 39,958 টাকা বলা হয়েছে। এট আপনারা কিছু সিলেক্টেড কার্ডের মাধ্যমে নো কস্ট EMI তে কিনতে পারবেন। আর এটি আপনারা HSBC র কার্ডের মাধ্যমে কিনলে 5% ডিস্কাউন্ট পাবেন। আর এটি এক্সচেঞ্জ অফারেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

ASUS Vivobook X507UA-EJ838T

আসুসের এই ল্যাপটপটি আপনারা এখানে মাত্র 29,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 43,990 টাকা বলা হয়েছে। এটি পে অন ডেলিভারি, দশদিনের রিপ্লেসমেন্ট পলিসি, অ্যামাজন ডেলিভারি, এক বছরের ওয়ারেন্টিতে কেনা যাবে। এটি আপনারা নো কস্ট EMI তেও কিনতে পারবেন। আর এর সঙ্গে আপনারা এটি এক্সচেঞ্জ অফারে সর্বাধিক 12,750 টাকায় পাবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo