Acer Swift Go ল্যাপটপ ভারতে লঞ্চ, জানুন কোন 5 সেরা ফিচার রয়েছে

Acer Swift Go ল্যাপটপ ভারতে লঞ্চ, জানুন কোন 5 সেরা ফিচার রয়েছে
HIGHLIGHTS

নতুন ল্যাপটপে Intel 13th Gen Core H-সিরিজ প্রসেসর দেওয়া হয়েছে

Acer এর দাম 79,990 টাকা থেকে শুরু হয়

ল্যাপটপের স্ক্রিনের উপরে একটি 1440p ওয়েবক্যাম দেওয়া হয়েছে, যা 30 fps এর সাথে টেম্পোরাল নয়েজ রিডাকশন সাপোর্ট করে

Acer কোম্পানি ভারতে তার নতুন Swift Go ল্যাপটপ নিয়ে হাজির হয়েছে। নতুন ল্যাপটপে Intel 13th Gen Core H-সিরিজ প্রসেসর দেওয়া হয়েছে। কোম্পানি ল্যাপটপে OLED ডিসপ্লে অফার করছে।

Acer Swift Go ল্যাপটপটি 79,990 টাকায় লঞ্চ করেছে। আসুন জেনে নেওয়া যাক এই দামে কী কী ফিচার পাওয়া যাবে।

Acer Swift Go এর দাম কত এবং কোথায় বিত্রি হচ্ছে

Acer এর দাম 79,990 টাকা থেকে শুরু হয়। এই দামে Acer Exclusive Stores, Acer E-store, Amazon, Vijay Sales, এবং Croma থেকে বিক্রি করা হচ্ছে।

Acer swift-Go-laptop

Acer Swift Go স্পেসিফিকেশন এবং ফিচার

Acer তার নতুন ল্যাপটপে 14-ইঞ্চি 16:10 ডিসপ্লে দিয়েছে, যা 2.8K রেজোলিউশন, TuV Rheinland ব্লু লাইট ফিল্টার, 100% DCI-P3 কালার কভারেজ এবং 400 নিট ব্রাইটনেস মতো ফিচার সহ আসে।

ল্যাপটপের স্ক্রিনের উপরে একটি 1440p ওয়েবক্যাম দেওয়া হয়েছে, যা 30 fps এর সাথে টেম্পোরাল নয়েজ রিডাকশন সাপোর্ট করে। এর পাশাপাশি, নিচে ফুল-সাইজ ব্যাকলিট কীবোর্ড এবং OceanGlass সাপোর্ট করা টাচপ্যাড রয়েছে। ল্যাপটপে একটি স্টেরিও স্পিকার সেটআপও দেওয়া  রয়েছে।

Acer Swift Go ল্যাপটপের ইন্টারনাল বিষয় কথা বললে, এর বেস মডেলে Intel Core i5-13500H দেওয়া হয়েছে। এটি Intel Iris Xe গ্রাফিক্স, 16GB LPDDR5 RAM এবং 512GB PCIe Gen4 NVMe SSD স্টোরেজের সাথে আসে। এছাড়া, এতে TwinAir কুলিং সিস্টেম দেওয়া হয়েছে, যা 80% পর্যন্ত উন্নত ফ্যানের পারর্ফমেন্সের দাবি করে।

কানেক্টিভিটির ফিচার হিসাবে এই ল্যাপটপে 2x USB-C (Thunderbolt 4/USB 4), HDMI 2.1, একটি মাইক্রো-SD কার্ড স্লট, একটি DC-In সকেট, WiFi 6e, এবং Bluetooth 5.2 মতো ফিচার দেওয়া হয়েছে।

অন্যান্য ফিচার হিসাবে, Swift Go ল্যাপটপে  Windows 11 হোম, একটি ফিঙ্গারপ্রিন্ট রিডার এবং একটি 65WHr ব্যাটারি (100W PD ফাস্ট চার্জার সাপোর্ট) এর ফিচার রয়েছে। ল্যাপটপটি এক বার চার্জে 30 মিনিটে 4 ঘন্টা ব্যাটারি লাইফ অফার করে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo